NRS-এ কুকুর শাবক খুনে ২ ছাত্রীর বিরুদ্ধে চার্জশিট দিল এন্টালি থানা

চলতি বছর ১৩ জানুয়ারি নীলরতন সরকার মেডিক্যাল কলেজ ও হাসপাতালের নার্সিং হস্টেল চত্বরে পলিথিনের ব্যাগ থেকে ১৬টি কুকুরের বাচ্চার দেহ উদ্ধার হয়। ঘটনায় চাঞ্চল্য ছড়ায়। কে বা কারা কুকুরের বাচ্চাগুলিকে মারল তা জানতে তদন্ত শুরু হয়।

Updated By: Oct 31, 2019, 01:41 PM IST
NRS-এ কুকুর শাবক খুনে ২ ছাত্রীর বিরুদ্ধে চার্জশিট দিল এন্টালি থানা

সুকান্ত মুখোপাধ্যায়

অবশেষে NRS হাসপাতালের হস্টেল চত্বরে কুকুর শাবক পিটিয়ে মারার ঘটনায় চার্জশিট দিল এন্টালি থানা। মোট ২০৪ পাতার চার্জশিটে হাসপাতালের ২ নার্সিং ছাত্রীকে অভিযুক্ত করা হয়েছে। তাদের বিরুদ্ধে পশু হত্যা ও নৃশংসতার ধারায় মামলা রুজু করা হয়েছে। 

 

চলতি বছর ১৩ জানুয়ারি নীলরতন সরকার মেডিক্যাল কলেজ ও হাসপাতালের নার্সিং হস্টেল চত্বরে পলিথিনের ব্যাগ থেকে ১৬টি কুকুরের বাচ্চার দেহ উদ্ধার হয়। ঘটনায় চাঞ্চল্য ছড়ায়। কে বা কারা কুকুরের বাচ্চাগুলিকে মারল তা জানতে তদন্ত শুরু হয়। প্রকাশ্যে আসে একটি মোবাইল ফোনের ফুটেজ। তাতে দেখা যায় কুকুর শাবকগুলিকে পিটিয়ে মারছেন নার্সিং কলেজের ২ ছাত্রী। তাদের মৌটুসি মণ্ডল ও সোমা বর্মন বলে সনাক্ত করেন সহপাঠীরা। মউটুসি নার্সিং প্রথম বর্ষ ও সোমা দ্বিতীয় বর্ষের ছাত্রী। ঘটনার পর তাদের গ্রেফতারও করে পুলিস। পরে তারা জামিন পান। 

যাত্রী তোলা নিয়ে বাস ও অটো চালকদের মধ্যে সংঘর্ষ, ব্যস্ত সময়ে উত্তেজনা ছড়াল লেকটাউনে 

এদিন মৌটুসি ও সোমার বিরুদ্ধে ২০৪ পাতার চার্জশিট পেশ করেছে এন্টালি থানা। শিয়ালদা আদালতে পেশ করা এই চার্জশিটে পশু খুন ও নৃশংসতার ধারায় অভিযুক্ত করা হয়েছে ২ ছাত্রীকে। সঙ্গে যোগ হয়েছে প্রমাণ লোপাটের ধারা। 

Tags:
.