'দুয়ারে সরকার', দলকে নির্দেশ চন্দ্রিমার; দুয়ারে যমরাজ, কটাক্ষ অগ্নিমিত্রার

জলপাইগুড়ি জেলার ৭ আসনেই তৃণমুল জিতবে, চন্দ্রিমার এমন দাবির প্রেক্ষিতে অগ্নিমিত্রার কটাক্ষ, আমি সরকারকে অনুরোধ করব রাজনৈতিক নেতাদের কথার উপর ট্যাক্স বসাতে।

Updated By: Dec 4, 2020, 11:54 PM IST
'দুয়ারে সরকার', দলকে নির্দেশ চন্দ্রিমার; দুয়ারে যমরাজ, কটাক্ষ অগ্নিমিত্রার

নিজস্ব প্রতিবেদন: দুয়ারে সরকার কর্মসূচি। আর তা নিয়ে রাজনৈতিক তরজা জলপাইগুড়িতে। 'দুয়ারে সরকার' কর্মসূচিতে সরকারি প্রকল্পগুলির সুবিধা মানুষের কাছে আরও বেশি করে পৌঁছে দিতে তৃণমূলের মহিলা বাহিনীকে রাস্তায় নামার নির্দেশ দেন চন্দ্রিমা ভট্টাচার্য। ওই কর্মসূচিকে 'দুয়ারে যমরাজ' বলে কটাক্ষ করলেন বিজেপির মহিলা মোর্চার নেত্রী অগ্নিমিত্র পল।  

শুক্রবার দুপুরে জলপাইগুড়ি জেলা পরিষদের হলে কর্মীসভায় হাজির হন তৃণমূলের চন্দ্রিমা ভট্টাচার্য। এ দিন সভামঞ্চে তিনি নির্দেশ দেন, দুয়ারে সরকার কর্মসূচি শুরু হয়েছে। এই সুবিধা যাতে মানুষ বেশি করে নিতে পারে সে জন্য মহিলা সদস্যদের বাড়ি বাড়ি গিয়ে প্রচার করতে হবে। কোথায় শিবির করা হয়েছে তা জানাতে হবে সাধারণ মানুষকে। কী কী প্রকল্পের সুবিধা এই শিবির থেকে মানুষ পেতে পারেন তার খুঁটিনাটি তুলে ধরতে হবে। বিজেপিকে নিশানা করে চন্দ্রিমা ভট্টাচার্য দাবি করেন, জলপাইগুড়ি জেলার ৭ টি বিধানসভা দখল করবে তৃণমূল।   

চন্দ্রিমা ভট্টাচার্যেকে পাল্টা দিয়েছেন বিজেপি মহিলা মোর্চার রাজ্য সভানেত্রী অগ্নিমিত্রা পল। তিনি বলেন,'দুয়ারে সরকার আসলে দুয়ারে যমরাজ। জলপাইগুড়ি জেলা-সহ রাজ্য জুড়ে মহিলাদের উপর চলছে অত্যাচার। সম্প্রতি জলপাইগুড়ি জেলার রাজগঞ্জ ব্লকে একের পর এক নাবালিকা ধর্ষণ, ধর্ষণ করে খুন, মান সম্মান বাঁচাতে বিষ পান করে মরছে  আদিবাসী নাবালিকা। ঠিক তখনই ঢিল ছোড়া দুরত্বে উত্তরকন্যায় এসে মুখ্যমন্ত্রী রাত কাটিয়ে গেলেও একবারও তাঁদের পরিবারের পাশে এসে দাঁড়াননি। উলটে তাঁর দলের অভিযুক্তকে আড়াল করে চার্জশিট দিচ্ছে পুলিস। আমরা চাই না এই সরকার আমাদের দুয়ারে আসুক। আর নয় অন্যায়। তাই মানুষ এবার চাইছে এরা জলদি বিদায় নিক। নইলে ২১ সালে এদের জোর করে ভিআরএস নেওয়াবে। 

জলপাইগুড়ি জেলার ৭ আসনেই তৃণমুল জিতবে, চন্দ্রিমার এমন দাবির প্রেক্ষিতে অগ্নিমিত্রার কটাক্ষ, আমি সরকারকে অনুরোধ করব রাজনৈতিক নেতাদের কথার উপর ট্যাক্স বসাতে। কারণ আমাদের দেশে কথার উপরে ট্যাক্স নেই। তাই যে যা খুশি বলে। জলপাইগুড়ি জেলার সবকটি আসনে তৃণমূল হারবে। লোকসভা ভোটে তা প্রমান হয়ে গিয়েছে। 

আরও পড়ুন- নিজামের শহরে গেরুয়া হাওয়া, বিরাট উত্থান BJP-র, ধাক্কা টিআরএসের

 

.