মমতাকে আক্রমণ কেন্দ্রীয় মন্ত্রীর

''আর্থিক বঞ্চনা নিয়ে শুধু মিডিয়াতেই বিবৃতি দিয়ে চলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। দিল্লি আসেন, কিন্তু অর্থমন্ত্রকে কথা বলেন না। মুখ্যমন্ত্রী আলোচনা করলে, কেন্দ্রও বসে থাকবে না। পার্টি লাইন থেকে বেরিয়ে এসে নিশ্চয় রাজ্যের জন্য ভাববে। কিন্তু মুখ্যমন্ত্রী উদ্যোগী না হলে দায় কার?'' আজ জলপাইগুড়িতে বিজেপি-র কর্মিসভায় যোগ দিতে আসেন কেন্দ্রীয় অর্থ দফতরের প্রতিমন্ত্রী সন্তোষ কুমার গাংগোয়ার। সেখানেই তিনি মুখ্যমন্ত্রীকে আক্রমণ করে একথা বলেন।

Updated By: Apr 13, 2017, 06:44 PM IST
মমতাকে আক্রমণ কেন্দ্রীয় মন্ত্রীর

ওয়েব ডেস্ক : ''আর্থিক বঞ্চনা নিয়ে শুধু মিডিয়াতেই বিবৃতি দিয়ে চলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। দিল্লি আসেন, কিন্তু অর্থমন্ত্রকে কথা বলেন না। মুখ্যমন্ত্রী আলোচনা করলে, কেন্দ্রও বসে থাকবে না। পার্টি লাইন থেকে বেরিয়ে এসে নিশ্চয় রাজ্যের জন্য ভাববে। কিন্তু মুখ্যমন্ত্রী উদ্যোগী না হলে দায় কার?'' আজ জলপাইগুড়িতে বিজেপি-র কর্মিসভায় যোগ দিতে আসেন কেন্দ্রীয় অর্থ দফতরের প্রতিমন্ত্রী সন্তোষ কুমার গাংগোয়ার। সেখানেই তিনি মুখ্যমন্ত্রীকে আক্রমণ করে একথা বলেন।

আরও পড়়ুন- বিজেপির যুবনেতার ফতোয়ার জবাব দিলেন মুখ্যমন্ত্রী

সম্প্রতি বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভারত সফরের সময় দিল্লিতে আমন্ত্রিত ছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেই সময় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করেন তিনি। রাজ্যের পাওনা নিয়ে কথা বলেন তাঁর সঙ্গে।

.