Jhalda Councilor Murder: CBI-র হাতে প্রথম গ্রেফতার, জালে হোটেল মালিক

এলাকায় তৃণমূল নেতা হিসেবে পরিচিত তিনি।

Updated By: Apr 13, 2022, 05:55 PM IST
Jhalda Councilor Murder:  CBI-র হাতে প্রথম গ্রেফতার, জালে হোটেল মালিক

নিজস্ব প্রতিবেদন: তপন কান্দু খুনে (Jhalda Councilor Murder) প্রথম গ্রেফতারি CBI-র। ঝালদায় অস্থায়ী ক্যাম্পে ম্যারাথন জেরা। অবশেষে গ্রেফতার করা হল হোটেল মালিক সত্যবান পরমানিককে।

জানা গিয়েছে, ঝালদার হেঁসাহাতু গ্রামে বাসিন্দা সত্যবান। ওই গ্রামেরই একটি সরকারি স্কুলে পিওন পদে কর্মরত তিনি। আবার ঝালদায় একটি হোটেলেরও মালিক সত্যবান। এলাকায় তাঁকে তৃণমূল নেতা হিসেবেই চেনেন সকলে। এমনকী, স্ত্রীও একসময়ে কংগ্রেসের টিকিটে পঞ্চায়েত সদস্য নির্বাচিত হয়েছিলেন। এখন শাসকদলে যোগ দিয়েছেন তিনি।

আরও পড়ুন: Daspur: পৈত্রিক জমি রেজিস্ট্রি করতে ৩ মহিলাকে বোন সাজিয়ে আনল ভাইরা, ক্রেতার অভিযোগে এল পুলিস

এর আগে, গতকাল মঙ্গলবার ঝালদা শহরে সত্যবানে হোটেলে হানা দিয়েছিলেন CBI আধিকারিকরা। এরপর যখন ঝালদার SDPO  সুব্রত দেবকে ফের তলব করা হয়, তখন CBI-র অস্থায়ী ক্যাম্পে নিয়ে আসা হয় ওই হোটলে মালিককেও। SDPO-কে প্রায় সোয়া এক ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করেন তদন্তকারীরা। রাতে আটক করা হয়েছিল সত্যবান পরামানিককে। এবার গ্রেফতার হলেন তিনি।

কেন এই গ্রেফতারি? CBI সূত্রে খবর, ঝালদার একটি হোটেলে বসেই তাপন কান্দুকে খুনের পরিকল্পনা করা হয়েছিল। তদন্তকারীদের সন্দেহ, এই হত্যাকাণ্ডে গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল সত্যবান পরমানিকের। এদিকে ঝালদাকাণ্ডে হাইকোর্টে যেদিন কেস ডায়েরি ও তদন্ত রিপোর্ট জমা দিয়েছিল রাজ্য, সেদিনই বোকারো থেকে কালেবর সিং নামে এক ব্য়ক্তি গ্রেফতার করেছিল পুলিস। সোমবার রাতে ধৃতকে নিয়ে ঝাড়খণ্ডের বিভিন্ন জায়গায় তল্লাশি চালিয়েছেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.