Nandigram, Suvendu Adhikary: আজ শহিদ দিবস, নন্দীগ্রামে শুভেন্দুকে শর্তসাপেক্ষে সভার অনুমতি হাইকোর্টের

প্রতিবছর  ১৪ মার্চ নন্দীগ্রামে 'গণহত্যা দিবসে' সভা করে তৃণমূল। ব্যতিক্রম হবে ঘটবে না এবারও।  একই দিনে নন্দীগ্রামে শহিদ তর্পণ করতে চান স্থানীয় বিধায়ক শুভেন্দু অধিকারীও।  কিন্তু পুলিস সভার অনুমতি না দেওয়ায় হাইকোর্টের দ্বারস্থ হয়েছিলেন তিনি।

Updated By: Mar 14, 2023, 12:02 AM IST
Nandigram, Suvendu Adhikary: আজ শহিদ দিবস, নন্দীগ্রামে শুভেন্দুকে শর্তসাপেক্ষে সভার অনুমতি হাইকোর্টের

অর্ণবাংশু নিয়োগী: সময়সীমা সকাল ৮ থেকে ১০টা। নন্দীগ্রামে শর্তসাপেক্ষে শুভেন্দু অধিকারীকে সভার করার অনুমতি দিল হাইকোর্ট। কবে? আগামিকাল মঙ্গলবার, ১৪ মার্চ।

প্রতিবছরই  ১৪ মার্চ নন্দীগ্রামে 'গণহত্যা দিবসে' সভা করে তৃণমূল। ব্যতিক্রম হবে ঘটবে না এবারও। একই দিনে নন্দীগ্রামে শহিদ তর্পণ করতে চান স্থানীয় বিধায়ক শুভেন্দু অধিকারীও। পুলিসের কাছে সভা করার অনুমতি চেয়েছিলেন তিনি। কিন্তু অনুমতি মেলেনি। কেন? হাইকোর্টের দ্বারস্থ হন শুভেন্দু। এদিন মামলাটির শুনানি হয় বিচারপতি রাজাশেখর মান্তার বেঞ্চে। 

নন্দীগ্রামে শুভেন্দুর সভা
-------------
মঙ্গলবার সকাল  ৮ থেকে ১০টার মধ্যে নন্দীগ্রামে সভা করতে হবে
সাড়ে দশটায় খালি করে দিতে হবে এলাকা
১১টা থেকে ৩টের মধ্যে নন্দীগ্রামে সভা করতে পারবেন অন্য রাজনৈতিক দল(তৃণমূল)
সভা করতে হবে শান্তিপূর্ণভাবে।

আরও পড়ুন:DA Strike: ডিএ ধর্মঘটের জের? শিক্ষকদের স্কুলে ঢুকতে দিলেন না অভিভাবকরা

একুশের বিধানসভা ভোটে নন্দীগ্রামে প্রার্থী হয়েছিলেন স্বয়ং তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়। কিন্তু বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারীর কাছে হেরে যান তিনি। পরে ভবানীপুর উপনির্বাচনে জিতে বিধায়ক হন মমতা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.