বাড়ির অদূরেই উদ্ধার ব্যবসায়ীর ক্ষতবিক্ষত দেহ

মিঠুনের  শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন ছিল। সহজে যাতে চেনা না যায়, তাই ভারী কোনও বস্তু দিয়ে মুখ থেঁতলে দেয় আততায়ীরা।

Updated By: Nov 27, 2018, 12:44 PM IST
বাড়ির অদূরেই উদ্ধার ব্যবসায়ীর ক্ষতবিক্ষত দেহ

নিজস্ব প্রতিবেদন: এক ব্যবসায়ীর ক্ষতবিক্ষত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য। মঙ্গলবার  সকালে ঘটনাটি  ঘটেছে বারাসতের অশ্বিনীপল্লিতে।

আরও পড়ুন: পাঁচিল ঘেরা জমিতেই চলত মরা পশুর মাংস কাটার কাজ!

জানা গিয়েছে, নিহত ব্যক্তির নাম মিঠুনকুমার সাহা। পেশায় ব্যবসায়ী মিঠুন সোমবার রাতে সাইকেল নিয়ে বাড়ি থেকে বেরোন। কিন্তু রাতে আর বাড়ি ফিরে আসেননি। পরিবারের তরফে সোমবার রাতেই সম্ভাব্য সব জায়গায় তাঁর খোঁজ করা হয়।  মঙ্গলবার সকালে বাড়ির অদূরেই অশ্বিনীপল্লিতে রাস্তার ধারে মিঠুনের ক্ষতবিক্ষত দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা।

আরও পড়ুন: হাওড়া আসার পথে কালকা মেলের কামরায় আগুন

মিঠুনের  শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন ছিল। সহজে যাতে চেনা না যায়, তাই ভারী কোনও বস্তু দিয়ে মুখ থেঁতলে দেয় আততায়ীরা।  দেহের  পাশেই পড়েছিল সাইকেল। সোমবার সন্ধে নাগাদ মালির বাগানের বাড়ি থেকে একা বেরিয়েছিলেন মিঠুন।

কী কারণে খুন হতে হল মিঠুনকে, তা পরিবারের কাছে এখনও স্পষ্ট নয়। বারাসত থানায় খুনের অভিযোগ দায়ের করা হয়েছে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে ব্যবসায়ীক শক্রুতার জেরেই খুন হতে হয়েছে মিঠুনকে। যদিও এই ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

 

.