Bankura: মর্মান্তিক! বাসে যাত্রী তোলা নিয়ে 'কথা কাটাকাটি', ব্যক্তিকে পিটিয়ে 'মারল' কন্ডাক্টর

ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে যায় মেজিয়া থানার পুলিশ। মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজে পাঠানো হয়। পাশাপাশি মেজিয়া থানার পুলিস অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু করেছে। 

Updated By: Jun 5, 2022, 01:04 PM IST
Bankura: মর্মান্তিক! বাসে যাত্রী তোলা নিয়ে 'কথা কাটাকাটি', ব্যক্তিকে পিটিয়ে 'মারল' কন্ডাক্টর

মৃত্যুঞ্জয় দাস: বাসে যাত্রী তোলা নিয়ে বচসা।  এক ব্যাক্তিকে পিটিয়ে খুনের অভিযোগ। অভিযুক্ত এলাকারই এক বাসিন্দা। গোটা ঘটনায় বাঁকুড়ার মেজিয়া থানার লালবাজার এলাকায় চাঞ্চল্য। 

মৃতের নাম সরিফুল খাঁ। ঘটনার প্রতিবাদে রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখান স্থানীয়রা। স্থানীয় সূত্রে খবর, বছর ষাটের সরিফুল খাঁ রবিবার সকালে স্থানীয় বাস স্টপেজে এক আত্মীয়কে বাসে তুলতে যান। ওই আত্মীয়ের বাসে চাপা নিয়ে বাস কন্ডাক্টরের সঙ্গে তাঁর বচসা বাধে। সেই সময় বাস কন্ডাক্টরের পক্ষ নিয়ে স্থানীয় বাসিন্দা হাবিবুল শেখ এগিয়ে আসে। তার সঙ্গেও সরিফুলের বচসা বাধে। অভিযোগ, এরপর হাবিবুল শেখ,  শামিম শেখ ও সেবারতি শেখ-সহ বেশ কয়েকজন সরিফুলের উপর চড়াও হয়। তাকে মারধর করে। ঘটনাস্থলেই মৃত্যুর কোলে ঢোলে পড়েন সরফুল খাঁ। 

ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে যায় মেজিয়া থানার পুলিশ। মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজে পাঠানো হয়। পাশাপাশি মেজিয়া থানার পুলিস অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু করেছে। এদিকে দোষীদের দ্রুত গ্রেফতারের দাবিতে বেশ কিছুক্ষণ এলাকায় পথ অবরোধ করেন স্থানীয়রা। বাসে চাপা নিয়ে বিবাদের জেরে এই খুন, নাকি পিছনে অন্য কোনও কারণ রয়েছে, তা খতিয়ে দেখছে পুলিস। 

আরও পড়ুন-বর্ষার প্রবেশে উত্তরবঙ্গে বাড়বে বৃষ্টি, দক্ষিণে বজ্র-বিদ্যুৎসহ দমকা হাওয়া-বর্ষণের পূর্বাভাস 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.