Barrackpur Death: তর্কাতর্কির মধ্যেই খালাসিকে লাথি কন্ডাকটরের, মূহুর্তেই ঘটে গেল ভয়ংকর ঘটনা

Barrackpur Death: স্থানীয়দের দাবি, বাস থেকে পড়ে শরীরের উপর দিয়ে চাকা চলে যাওয়ার পর ঘটনাস্থলেই মৃত্যু হয় নির্মল দেবনাথ নামে ওই খালাসির

Updated By: Feb 20, 2024, 04:37 PM IST
Barrackpur Death: তর্কাতর্কির মধ্যেই খালাসিকে লাথি কন্ডাকটরের, মূহুর্তেই ঘটে গেল ভয়ংকর ঘটনা

বরুণ সেনগুপ্ত: কন্ডাকটর খালাসির বচসা থেকে লাথি। সেই লাথি খেয়ে বাস থেকে পড়ে গেলেন খালাসি। আর মূহুর্তেই ঘটে গেল মার্মন্তিক ঘটনা। বাসের চাকা চলে গেল খালাসির উপর দিয়ে। মঙ্গলবার, ওই ঘটনা ঘটেছে খড়দহ থানার সামনে বিটি রোডে। সকালে ধর্মতলা থেকে ব্যারাকপুরের দিকে যাচ্ছিল ৭৮ রুটের ওই বাসটি। খড়দহ থানার সামনেই ঘটে যায় ওই মার্মন্তিক ঘটনা।

আরও পড়ুন-লোকসভা নির্বাচনের আগেই বড় খবর! বিধানসভায় পাশ ১০% মারাঠা কোটা

ঘটনায় তোলপাড় শুরু হয়ে যায় এলাকায়। স্থানীয় মানুষজন দেখতে পান রাস্তায় পড়ে ছটফট করছে এক ব্যক্তি। ওই দৃশ্য দেখে ছুটে আসেন লোকজন। তারাই আটক করেন বাসটিকে। আটক করে রাখা হয় বাসের চালক ও কন্ডাকটরকে। তারপরই তাদের পুলিসের হাতে তুলে দেওয়া হয়। স্থানীয়দের দাবি, বাস থেকে পড়ে শরীরের উপর দিয়ে চাকা চলে যাওয়ার পর ঘটনাস্থলেই মৃত্যু হয় নির্মল দেবনাথ নামে ওই খালাসির।

কী দেখেছিলেন প্রত্যক্ষদর্শীরা?

প্রত্যক্ষদর্শী এক ব্যক্তি বলেন, পার্টি অফিসের সামনে বসেছিলাম। বাসটা আসছিল। কন্ডাক্টর আর খালাসির মধ্যে কোনও ঝামেলা চলছিল। এর মধ্যেই খালাসিকে লাথি মারে কন্ডাকটর। খালাসি বাস থেকে পড়ে যায়। আর তারপর খালাসির উপর দিয়ে গাড়ির চাকা চলে যায়। ঘটনাস্থলেই খালাসির মৃত্যু হয়। আমরা বাসের চালককে আটকে রাখলাম। পুলিস এসে নিয়ে গেল।

ঠিক কী হয়েছিল?

বাসের এক যাত্রী বলেন, বাসে ছিলাম। ও মনে হয় বাসের খালাসি। নীচের গেটে ছিল। কন্ডাকটর ওকে বোতল থেকে গায়ে জল ঢেলে দেয়। তারপর বোতলটা ড্রাইভারের পেছনে রেখে আসে। এরপর খালাসি সেই বোতল এনে পাল্টা কন্ডাকটরকে আরও বেশি করে জল দেয়। এরপরই কন্ডাকটর খালাসির পাঁজরে লাথি মারে। লাথি খেয়ে খালাসি বাস থেকে পড়ে যায়। তখন তার উপর দিয়ে বাসের চাকা চলে যায়।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.