Burdwan Accident: মাছ ধরতে যাওয়ার পথে ডাম্পার-টোটো ভয়াবহ সংঘর্ষ, মর্মান্তিক পরিণতি একই পরিবারের ৪ জনের

গ্রাম থেকে বেরিয়ে টোটোটি বর্ধমান-সিউড়ি রোডে ওঠে। বর্ধমান-সিউড়ি রোডে উঠতেই দুর্ঘটনাটি ঘটে (Burdwan Accident)।

Updated By: Apr 4, 2022, 11:12 AM IST
Burdwan Accident: মাছ ধরতে যাওয়ার পথে ডাম্পার-টোটো ভয়াবহ সংঘর্ষ, মর্মান্তিক পরিণতি একই পরিবারের ৪ জনের
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : সাতসকালে ডাম্পারের সঙ্গে টোটোর সংঘর্ষ (Road Accident)। আর সেই ভয়াবহ পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক পরিবারের চার সদস্য সহ পাঁচজনের। সোমবার ভোরে মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে বর্ধমান-বোলপুর জাতীয় সড়কের উপর ঝিঙ্গুটিতে (Burdwan Accident)। তাতেই প্রাণ হারান গঙ্গা সাঁতরা (৬৫), সরস্বতী সাঁতরা (৫৯), সীমা সাঁতরা (৪০), মামণি  সাঁতরা (৩২) এবং টোটোচালক মইনউদ্দিন মিদ্যা (৩৬)। 

জানা গিয়েছে, এদিন ভোর ৫টা নাগাদ একটি টোটোতে করে একই পরিবারের ৪ জন মাছ ধরার উদ্দেশে যাচ্ছিলেন। প্রত্যেকরই বাড়ি পূর্ব বর্ধমানের পালিতপুর গ্রামে। আর টোটোচালক মইনউদ্দিনের বাড়ি সিজেপাড়া এলাকায়। গ্রাম থেকে বেরিয়ে টোটোটি বর্ধমান-সিউড়ি রোডে ওঠে। বর্ধমান-সিউড়ি রোডে উঠতেই দুর্ঘটনাটি ঘটে (Burdwan Accident)। গুসকরার দিক থেকে আসা একটি পাথর বোঝাই ডাম্পার সজোরে ধাক্কা মারে টোটোটিকে (Road Accident)। 

দুর্ঘটনাস্থলেই মৃত্যু হয় টোটোচালক সহ ৫ জনের। দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিস। পুলিস দেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বর্ধমান মেডিকেল কলেজে পাঠিয়েছে। আটক করা হয়েছে ঘাতক ডাম্পারটিকে। তবে ডাম্পারের চালক ও খালাসি পলাতক। 

আরও পড়ুন, Murshidabad Extra Marital Affair Murder: মূক ও বধির স্বামী, পরপুরুষে 'ঝোঁক' স্ত্রীর; বউকে ঘরে ফেরাতে চরম পরিণতি যুবকের

Siliguri Gold Recover: মাঝ রাস্তায় বাস থামিয়ে যুবককে তল্লাশি গোয়েন্দাদের, অন্তর্বাস খুলতেই...

Budge Budge House Wife 'Murder': 'দোতলার ছাদে গিয়ে দেখি দিদি পুড়ে ছাই', বজবজে 'নারকীয় বর্বরতা'র শিকার গৃহবধূ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.