Burdwan Medical College Fire: কোভিড ওয়ার্ডে আগুন, রোগী মৃত্যুর ২ দিন পর হাসপাতালে ফরেন্সিক টিম

নিজস্ব প্রতিবেদন: শনিবার ভোরে বর্ধমান মেডিক্যাল কলেজের(Burdwan Medical College) কোভিড ওয়ার্ডে এক অগ্নিকাণ্ডের ঘটনায় মৃত্যু হয় এক করোনা রোগীর। কীভাবে আগুন তা নিয়ে চাপানউতোর রয়েছে। তার মধ্যেই ঘটনার ২ দিন পর সোমবার দুপুরে হাসপাতালে এসে তদন্ত শুরু করল ফরেন্সিক টিম।

সোমবার দুপুর ২টো নাগাদ আগুন বিশেষজ্ঞ দেবাশীষ সাহার নেতৃত্বে ২ সদস্যের একটি ফরেন্সিক টিম(Forensic Team) হাসপাতালে আসে। হাসপাতাল সুপার তাপস ঘোষের সঙ্গে ঘণ্টাখানেক বৈঠক করেন টিমের সদস্যরা। এরপর দুপুর সোয়া তিনটে নাগাদ বর্ধমান থানার আইসি সুখময় চক্রবর্তী ও হাসপাতালের দুই আধিকারিককে নিয়ে ফরেন্সিক টিম যার রাধারাণী বিল্ডিংয়ে। সেখানেই রয়েছে কোভিড ওয়ার্ড। প্রায় ২৫ মিনিট ওই ওয়ার্ডেই ছিল ফরেন্সিক টিম।

ফরেনসিক টিমের আগুন বিশেষজ্ঞ দেবাশীষ সাহা জানান, ঘটনাস্থল থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে। সেই নমুনা পরীক্ষার পর বর্ধমান থানাকে রিপোর্ট পাঠানো হবে। পাশাপাশি সিসিটিভি ফুটেজের বিষয়টিও খতিয়ে দেখা হচ্ছে।

আরও পড়ুন-Christian Eriksen: অবিশ্বাস্য প্রত্যাবর্তন! ৭ মাস পর ফুটবলে হৃদরোগে আক্রান্ত হওয়া এরিকসেন

উল্লেখ্য, শনিবার ভোরে হাসপাতালের কোভিড ওয়ার্ডে আগুন লাগে। সেই আগুনে একজন কোভিড রোগীর মৃত্যু হয়। মৃতার নাম সন্ধ্যা মণ্ডল(৭২)। বাড়ি পূর্ব বর্ধমানের গলসির বড়মুড়িয়া গ্রামে। হাসপাতালের রাধারাণী ওয়ার্ডটি(Radharani Ward) কোভিড রোগীদের জন্য দেওয়া হয়েছে। সেখানেই ৬ নম্বর ব্লকে ভর্তি ছিলেন সন্ধ্যা মণ্ডল।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

English Title: 
Burdwan Medical College Fire: Forensic team visits Covid after 2 days of the incident
News Source: 
Home Title: 

কোভিড ওয়ার্ডে আগুন, রোগী মৃত্যুর ২ দিন পর হাসপাতালে ফরেন্সিক টিম 

Burdwan Medical College Fire: কোভিড ওয়ার্ডে আগুন, রোগী মৃত্যুর ২ দিন পর হাসপাতালে ফরেন্সিক টিম
Yes
Is Blog?: 
No
Section: