পাণ্ডবেশ্বরে পদ্মছাপে এত জোরে বোতাম টিপবেন, দিদির কারেন্ট লাগবে কলকাতায়: অমিত শাহ

এদিন রাজ্যের বিরুদ্ধে সুর চড়িয়ে অমিত শাহের মন্তব্য, 'দিদি এক চ্যানেলে বলছে বিনয় মিশ্রর সঙ্গে আমাদের কোনও সম্পর্ক নেই।'

Updated By: Apr 19, 2021, 05:02 PM IST
পাণ্ডবেশ্বরে পদ্মছাপে এত জোরে বোতাম টিপবেন, দিদির কারেন্ট লাগবে কলকাতায়: অমিত শাহ

নিজস্ব প্রতিবেদন: 'এই বর্ধমান জেলা কয়লা চুরির জন্য প্রসিদ্ধ।  সিবিআই কয়লাকাণ্ডে এক মিশ্রকে ধরেছে, সঙ্গে সঙ্গেই ময়দানে নেমে পড়েছে দিদির ভাইপো।' এর আগেও একাধিক জনসভায় তৃণমূলের দুর্নীতির প্রসঙ্গ তুলে সরব হয়েছেন অমিত শাহ। সোমবার বর্ধমানের এক সভায় ফের কয়লাকাণ্ডের প্রসঙ্গ টেনে মমতা এবং অভিষেককে তুলধনা করলেন অমিত শাহ। এদিন বর্ধমানের পাণ্ডবেশ্বর বিধানসভা কেন্দ্রের মাদারবনী এলাকায় জনসভা করেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

এদিন রাজ্যের বিরুদ্ধে সুর চড়িয়ে অমিত শাহের মন্তব্য, দিদি এক চ্যানেলে বলছে বিনয় মিশ্রর সঙ্গে আমাদের কোনও সম্পর্ক নেই। তখনই দিদির ভাইপো অন্য চ্যানেলে বলছে বিনয় মিশ্রকে প্রতারিত করা হয়েছে। 

নির্বাচনী ফলাফল নিয়ে আত্মবিশ্বাসী অমিত শাহের মন্তব্য, 'সব জায়গা ঘুরে দেখলাম ২ মে দিদি যাচ্ছে। ২ মে ২০০র বেশি সিটে জিতব আমরা। কাটমানি সরকার, সিন্ডিকেট সরকার অনুপ্রবেশকারী সরকার চলে যাবে।' জনসভা থেকে এদিন শাহের আর্জি, '২ মে পরিবর্তন করে দিন তাহলে মানুষ তো দূরের কথা একটা পরিন্দাও মরবে না।  এক এক জনকে জেলে ঢোকানো হবে। দিদির কখন তার ভাইপোকে মুখ্যমন্ত্রী বানাবে সেই দিকেই নজর। মানুষের দিকে নজর নেই।

এ দিন তিনি আরও বলেন '২ মে-র পর কেজি থেকে পিজি পর্যন্ত বাচ্চাদের জন্য স্কুলে ফি দিতে হবে না।  দিদির গুণ্ডারা আপনাদের জ্বালাতন করে। এরপর আর করবে না। পাণ্ডবেশ্বরে পদ্মফুল ছাপে এত জোরে বোতাম টিপবেন যাতে কলকাতায় দিদির কারেন্ট লাগে।

.