আমি বাড়ি যাব, এবার বিমান বসুর কাছে আবদার বুদ্ধবাবুর

এদিন বিমানবাবুকে দেখেই ফের বাড়ি ফেরার আবদার জানান বুদ্ধদেব ভট্টাচার্য। জানান, তিনি সুস্থ হয়ে উঠছেন, তাই বাড়িতেই চিকিৎসা চলুক তাঁর। কিন্তু চিকিৎসকদের অনুমতি ছাড়া কিছুতেই বাড়ি ফেরা যাবে না বলে কড়া ভাষায় জানিয়ে দেন বিমানবাবু।

Updated By: Sep 8, 2019, 08:32 PM IST
আমি বাড়ি যাব, এবার বিমান বসুর কাছে আবদার বুদ্ধবাবুর

নিজস্ব প্রতিবেদন: হাসপাতালে কিছুতেই থাকবেন না তিনি। কেউ দেখতে গেলেই বায়না জুড়ছেন বাড়ি যাব। রীতিমতো শিশুর মতো বকাঝকা দিয়ে তাঁকে রাখতে হচ্ছে হাসপাতালে। রবিবার বুদ্ধবাবুকে হাসপাতালে দেখতে যান বিমান বসু ও মহম্মদ সেলিম। তাঁদেরও সম্মুখীন হতে হয় একই পরিস্থিতির। কোনওক্রমে প্রাক্তন মুখ্যমন্ত্রীকে বুঝিয়ে সুঝিয়ে হাসপাতাল ছাড়েন বিমান বসু। 

 

এদিন বিমানবাবুকে দেখেই ফের বাড়ি ফেরার আবদার জানান বুদ্ধদেব ভট্টাচার্য। জানান, তিনি সুস্থ হয়ে উঠছেন, তাই বাড়িতেই চিকিৎসা চলুক তাঁর। কিন্তু চিকিৎসকদের অনুমতি ছাড়া কিছুতেই বাড়ি ফেরা যাবে না বলে কড়া ভাষায় জানিয়ে দেন বিমানবাবু। তিনি বলেন, 'ক'টা দিন ডাক্তারদের কথা শুনে চলো।' 

ওর মতো সৎ মানুষ থাকুক, বুদ্ধবাবুকে দেখে বেরিয়ে বললেন শুভাপ্রসন্ন

গত শুক্রবার রাতে শ্বাসকষ্ট নিয়ে দক্ষিণ কলকাতার হাসপাতালে ভর্তি হন প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য। চিকিৎসকরা জানান, নিউমোনিয়ায় আক্রান্ত তিনি। তাঁকে কড়া ডোজের অ্যান্টিবায়োটিক দেওয়া হচ্ছে। দুদিনে বেশ কিছুটা সুস্থ হয়ে উঠেছেন তিনি। দিন কয়েকের মধ্যে তাঁকে ছুটিও দেওয়া হতে পারে বলে মনে করা হচ্ছে। 

বরাবরই হাসপাতালে থাকতে নারাজ প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য। এদিনও তাঁকে কেন হাসপাতালে ভর্তি করা হল তা বিমানবাবুর কাছে জানতে চান তিনি। 

.