West Bengal Lok Sabha Election 2024: ভোট দিলেই মিলছে গরম লুচি, থাকছে জম্পেশ লাঞ্চও! ভোট-উৎসবে চড়ুইভাতির আমেজ...

West Bengal Lok Sabha Election 2024 | Jalpaiguri: ভোট দিলেই মিলছে গরম গরম ফুলকো লুচি! থাকছে দুপুরের জম্পেশ আহারও। ভোট-উৎসবের সঙ্গে এমন পুরোদস্তুর চড়ুইভাতির আমেজে বেশ খুশি স্থানীয় বাসিন্দারা!

Edited By: সৌমিত্র সেন | Updated By: Apr 19, 2024, 11:44 AM IST
West Bengal Lok Sabha Election 2024: ভোট দিলেই মিলছে গরম লুচি, থাকছে জম্পেশ লাঞ্চও! ভোট-উৎসবে চড়ুইভাতির আমেজ...

প্রদ্যুত দাস: আজ লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট জলপাইগুড়িতে। সকাল থেকেই শহরের বিভিন্ন প্রান্ত থেকে শুরু করে গ্রাম এবং চা-বলয়ের বুথের সামনে লম্বা লাইন সাধারণ মানুষের। যথারীতি সকাল ৭টা থেকেই শুরু হয়েছে ভোট গ্রহণ পদ্ধতি। এ পর্যন্ত স্বাভাবিক ছবি। তবে এরপরই এখানে রয়েছে এক চমকপ্রদ সংযোজন। এখানে ভোট দিলেই থাকছে ভালোমন্দ আহারের ব্যবস্থা। জলপাইগুড়ির পাহাড়পুর গ্রাম পঞ্চায়েতের ১৭/২০৮ /২০৯  নম্বর বুথের ভোটারদের আহারের সুবন্দোবস্ত করা হয়েছে তৃণমূল সদস্যদের তরফে। 

আরও পড়ুন: West Bengal Lok Sabha Election 2024 | Malbazar: মনে ক্ষোভ নিয়েই ভোট দিচ্ছে বন্ধ সোনালি চা-বাগানের শ্রমিকেরা...

জনগণে লাইনে দাঁড়িয়ে ভোট দেবেন, গণতন্ত্রের অধিকার প্রয়োগ করবেন তাঁরা। আর এটা করতে গিয়ে তাঁদের যাতে কোনও অসুবিধা না-হয় সেজন্যই এই ব্যবস্থা করা হয়েছে বলে দাবি স্থানীয় তৃণমূল সদস্যদের।  

কী কী থাকছে এই ভোট-মেনুতে?

সকালের জলখাবার হিসেবে থাকছে গরম-গরম লুচি, কাবলিচানা, সঙ্গে পনির দিয়ে সুস্বাদু তরকারি এবং মিষ্টি। ব্যবস্থা রয়েছে লাঞ্চেও। দুপুরের খাবারে থাকছে সাদা ভাত, ডাল, ডিমের কারি, শেষ পাতে চাটনি। এক কথায় বলাই যায়, জলপাইগুড়িতে আজ ভোট-উৎসবের সঙ্গে জুড়ে গিয়েছে পুরোদস্তুর পিকনিকের আমেজ ৷ 

আরও পড়ুন: West Bengal Weather Update: তাপমাত্রা আরও বাড়বে, সঙ্গে তীব্র তাপপ্রবাহ! বৃষ্টি নিয়ে বড় কী শোনাল আবহাওয়া দফতর...

জলপাইগুড়ি সদর ব্লকের পাহাড়পুর গ্রাম পঞ্চায়েতের পাতকাটা কলোনি এলাকায় তৃণমূল কংগ্রেসের খাওয়া-দাওয়ার এমনই এলাহি আয়োজন। তৃণমূল কর্মী সমর্থক-সহ সমস্ত ভোটাররাও খেতে পারবেন এই খাবার বলে জানান তৃণমূলকর্মীরা। ইতিমধ্যেই ভোটাররা খাওয়া-দাওয়ার জন্য ভোট দিয়ে অপেক্ষাও করছেন। এমন এলাহি আয়োজনে খুশি এলাকাবাসী।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.