বাড়ুইপুরে উদ্ধার বোতল বোমা, গ্রেফতার ২ যুবক

স্থানীয় সুত্রে খবর, শনিবার রাত আটটা নাগাদ একটি বাইকে চেপে প্রচণ্ড গতিতে যাচ্ছিল এই ২ যুবক। সন্দেহ হওয়ায় কেশবপুর মোড়ের কাছে এলাকার মানুষজন তাদের বাইক আটকায়।

Updated By: Sep 29, 2019, 12:55 PM IST
বাড়ুইপুরে উদ্ধার বোতল বোমা, গ্রেফতার ২ যুবক

নিজস্ব প্রতিবেদন: বারুইপুরে বোতল বোমা সহ গ্রেফতার দুই দুষ্কৃতী। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়ায় এলাকায়। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগবার বারুইপুর থানার অন্তর্গত শঙ্করপুর ২ গ্রাম পঞ্চায়েতের কেশবপুর মোড়ে। শনিবার বোতল বোমা-সহ এলাকাবাসীদের হাতেই ধরা পরে এই দুই দুষ্কৃতী।  

বেধড়ক মারধরের পর অভিযুক্তদের ইলেকট্রিক পোস্টের গায়ে বেঁধে রাখেন এলাকার মানুষজন। খবর পেয়ে ঘটনাস্থলে আসে বারুইপুর থানার পুলিস। মিঠু সর্দার ও বিশ্বনাথ পুরকাইত নামে ওই দুই দুষ্কৃতীকে গ্রেফতার করা হয়। 

স্থানীয় সুত্রে খবর, শনিবার রাত আটটা নাগাদ একটি বাইকে চেপে প্রচণ্ড গতিতে যাচ্ছিল এই ২ যুবক। সন্দেহ হওয়ায় কেশবপুর মোড়ের কাছে এলাকার মানুষজন তাদের বাইক আটকায়। তখনই বাইক ফেলে পালানোর চেষ্টা করলে অভিযুক্তদের ধরে ফেলে স্থানীয়রা। 

তল্লাশি চালাতেই তাদের ব্যাগ থেকে বেশ কিছু বোতল বোমা উদ্ধার হয়। এরপরই এলাকার মানুষজন তাদের উপর চড়াও হয়ে বেধড়ক মারধোর করে ইলেকট্রিক পোস্টের গায়ে বেঁধে রাখেন। 

Tags:
.