মাধ্যমিক পরীক্ষায় ফেল করে মন খারাপ, গলায় দড়ি দিয়ে আত্মহত্যা ছাত্রীর

বীরভূমের লাভপুরের চৌহাট্টা উচ্চ বিদ্যালয়ের ঘটনা। পরীক্ষায় পাশ করতে না পারায় ছাত্রীর আত্মহত্যা করেছে বলে অভিযোগ। 

Updated By: Jun 4, 2022, 02:00 PM IST
মাধ্যমিক পরীক্ষায় ফেল করে মন খারাপ, গলায় দড়ি দিয়ে আত্মহত্যা ছাত্রীর
প্রতীকী ছবি

প্রসেনজিৎ মালাকার:  মাধ্যমিক পরীক্ষায় ফেল করার জন্যে আত্মহত্যা এবার করল এক ছাত্রী। বীরভূমের লাভপুরের চৌহাট্টা উচ্চ বিদ্যালয়ের ঘটনা। পরীক্ষায় পাশ করতে না পারায় ছাত্রীর আত্মহত্যা করেছে বলে অভিযোগ। গত দু'বছর পর লিখিতভাবে মাধ্যমিক পরীক্ষা হয়েছিল এবং শুক্রবার পূর্ব ঘোষণা মত ফল প্রকাশ হয়েছে। এরপরই গতকাল রাত্রে লাভপুরের চোহাট্টা ভগবতীপুর গ্রামের মাধ্যমিক পরীক্ষার্থী প্রিয়াঙ্কা বাগদি (বয়স ১৫) আত্মহত্যা করেছে বলে অভিযোগ।

পরীক্ষায় পাশ না করতে পেরে আত্মহত্যা করলো ছাত্রী। পরিবার সূত্রে জানা যায়, শুক্রবার মাধ্যমিকের ফল প্রকাশ হয়। তারপর ছাত্রীর বন্ধুরা পাস করেছিল কিন্তু এই ছাত্রী পাশ করতে পারেনি। তারপরই মন খারাপ হয়েছিল ওই ছাত্রীর। পরিবারের লোক তাকে বোঝায়ও পরেরবার পরীক্ষা দিলে পরিস্থিতি বদলেও যেতে পারে।

কিন্তু গতকাল সন্ধ্যা ৭ টা নাগাদ ছাত্রীর ঘরে গিয়ে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় পরিবার। ওড়নায় ফাঁস লাগিয়ে ঘরে ঝুলছিল ছাত্রী। ঘটনার খবর পেয়ে পৌঁছায় লাভপুর থানার পুলিস। মৃতদেহটি উদ্ধার করে বোলপুর মহকুমার হসপিটালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়।

আরও পড়ুন, CBI Interrogates TMC MLAs: ভোট পরবর্তী অশান্তি মামলা! সিবিআইয়ের টানা জেরা তৃণমূলের ২ বিধায়ককে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.