Haridevpur Murder : বান্ধবীর বাড়িতে গিয়ে খুন? মগরাহাটে উদ্ধার হরিদেবপুরে নিখোঁজ যুবকের দেহ

দশমীর দিনে বান্ধবীর সঙ্গে দেখা করতে তাঁর বাড়িতে গিয়েছিলেন ওই যুবক। তারপর থেকে আর খোঁজ মিলছিল না। অবশেষে দেহ উদ্ধার করল পুলিস। 

Updated By: Oct 7, 2022, 07:09 PM IST
Haridevpur Murder : বান্ধবীর বাড়িতে গিয়ে খুন? মগরাহাটে উদ্ধার হরিদেবপুরে নিখোঁজ যুবকের দেহ

সন্দীপ প্রামাণিক: বান্ধবীর বাড়িতে গিয়ে খুন? দশমীর দিন থেকে নিখোঁজ ছিলেন। হরিদেবপুরের যুবকের দেহ পাওয়া গেল দক্ষিণ ২৪ পরগনার মগরাহাটে! থানা থেকে খবর পেয়ে দেহ শনাক্ত করলেন পরিবারের লোকেরা।

জানা গিয়েছে, মৃতের নাম অয়ন মণ্ডল। বাড়ি, হরিদেবপুরের কেওড়াপুকুর এলাকায়। দশমীর দিন বান্ধবীর সঙ্গে দেখা করতে তাঁর বাড়িতে যান অয়ন। বন্ধুদের দাবি, বাড়িতে তখন একাই ছিলেন ওই তরুণী। এরপর হঠাৎ তাঁর বাবা-মা চলে আসেন। ভয়ে ছাদে চলে যান অয়ন। তারপর? ঘড়িতে তখন সাড়ে তিনটে। রাতে এক বন্ধুকে ফোন করেন তিনি। জানান, তাঁকে বেধড়ক মারধর করছেন বান্ধবীর বাবা-মা! কিন্তু বান্ধবীর বাড়িতে ওই যুবককে দেখতে পাননি তাঁর বন্ধুরা। কোথায় গেলেন? হরিদেবপুর থানায় ছেলের নামে নিখোঁজ ডায়েরি করে অয়নের পরিবারের লোকেরা। ওই যুবকের বন্ধুদের সঙ্গে কথা বলে পুলিস। এমনকী, থানায় ডেকে এনে জিজ্ঞাসাবাদ করা হয় বান্ধবী ও তাঁর বাবাকেও। 

এদিকে গতকাল, বৃহস্পতিবার রাতে দক্ষিণ ২৪ পরগনার মগরাহাটে মাগুরপুকুর পুলিস ক্যাম্পের মাঠে একটি মৃতদেহ পড়ে থাকতে দেখা যায়। কার দেহ? তখনও মৃতের পরিচয় জানা যায়নি। দেহটি উদ্ধার করে মর্গে পাঠিয়ে দেয় পুলিস। এদিন যুবক নিখোঁজ হওয়ার ঘটনাটি জানাজানি হওয়ার পর হরিদেবপুর থানা খবর আসে। এরপর মগরাহাটে গিয়ে দেহ শনাক্ত করেন মৃতের পরিবারের লোকেরা। পুলিসের বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগ করেছেন তাঁরা। পরিবারের লোকের দাবি, পুলিস যদি সঠিক সময়ে পদক্ষেপ করত, তাহলে ছেলেকে এভাবে মরতে হত না!  পুলিস সূ্ত্রে খবর, মৃতের শরীরের একাধিক আঘাতের চিহ্ন পাওয়া গিয়েছে। কী কারণে মৃত্যু? নেপথ্যে কারা? তদন্তে নেমেছে মগরাহাট থানার পুলিস।

আরও পড়ুন: ব্যবসায়ীর রহস্যমৃত্যু, বাড়ির কাছেই কারখানায় মিলল দেহ

এর আগে,  হরিদেবপুরে বন্ধ ঘর থেকে উদ্ধার হয়েছিল আইনজীবী পচাগলা দেহ। মৃতের নাম কৌশিক দে। স্থানীয় কালীতলা হাউসিংয়ের একটি আবাসনের চারতলায় একাই থাকতেন। ব্যাঙ্কশাল এবং কলকাতা হাইকোর্টে প্র্যাক্টিস করতেন তিনি। কয়েক দিন ধরেই তাঁর কোনও সাড়া শব্দ মিলছিল না। ওই আইনজীবীর সঙ্গে যোগাযোগ করতে পারছিলেন না সহকর্মীরাও। শেষপর্যন্ত বাড়ি থেকে যখন দুর্গন্ধ বেরোতে শুরু করে, তখন থানায় খবর দেন প্রতিবেশীরা। ফ্ল্যাটের দরজা ভেঙে কৌশিক দে-র পচাগলা দেহ উদ্ধার করে পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.