সাতসকালে বিপর্যয়, রূপনারায়ণে নৌকাডুবিতে নিখোঁজ বহু

অধিকাংশই শিশু। বাকীদের এখনও কোনও খোঁজ মেলেনি। ইতিমধ্যেই স্পিড বোর্ড নিয়ে শুরু হয়েছে উদ্ধার কজ। উদ্ধার কার্যে নেমেছেন তমলুক থানার পুলিস। 

Updated By: Sep 30, 2019, 11:10 AM IST
সাতসকালে বিপর্যয়, রূপনারায়ণে নৌকাডুবিতে নিখোঁজ বহু

নিজস্ব প্রতিবেদন: সাত সকালে মহিষাদলে ভয়াবহ দুর্ঘটনা। মায়াচর থেকে অমৃতবেড়িয়া আসার পথে উল্টে যায় যাত্রী বোঝাই নৌকা। সোমবার সকালে ঘটনাটি ঘটেছে মহিষাদলের রূপনারায়ণ নদীতে। এদিন ঢেউয়ের তোরে তলিয়ে যায় নৌকাটি। নৌকায় ৫০ জন যাত্রী ছিলেন।  পুলিস সূত্রের খবর, অতিরিক্ত যাত্রী তোলার কারণেই এই দুর্ঘটনা। এমনকী নৌকায় কোনও লাইভ জ্যাকেটও ছিল না। এখনও পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী, তলিয়ে গিয়েছেন যাত্রীদের সিংহভাই। সাঁতরে ডাঙায় উঠতে পেরেছেন কয়েজন।

সূত্রের খবর, যাত্রী বোঝাই করে নৌকাটি মায়াচর থেকে অমৃতবেড়িয়া আসার পথেই চড়ায় আটকে যায়, তারপরই ঘটে বিপত্তি। মাঝির গাফিলতির কারণেই এই দুর্ঘটান বলে জানাচ্ছেন পুলিস। ৫০ জন যাত্রীর মধ্যে এখনও পর্যন্ত ২৪ জনকে উদ্ধার করা গিয়েছে। হাওড়া শ্যামপুর স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়েছে ৯ জনকে। তাদের মধ্যে অধিকাংশই শিশু। বাকীদের এখনও কোনও খোঁজ মেলেনি। ইতিমধ্যেই স্পিড বোর্ড নিয়ে শুরু হয়েছে উদ্ধার কজ। উদ্ধার কার্যে নেমেছেন তমলুক থানার পুলিস। 

.