Panskura: জনবহুল এলাকায় বিকট শব্দে বিস্ফোরণ, জখম ২

আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি তাঁরা।

Updated By: Feb 8, 2022, 04:58 PM IST
Panskura:  জনবহুল এলাকায় বিকট শব্দে বিস্ফোরণ, জখম ২

নিজস্ব প্রতিবেদন: নির্মীয়মাণ বাড়ির তলায় পেট্রলের ড্রাম! জনবহুল এলাকায় বিকট শব্দে বিস্ফোরণ ঘটল। আগুনে ঝলসে গেলেন ২ জন। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি তাঁরা। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল পূর্ব মেদিনীপুরের পাঁশকুড়ায় (East Midnapore Panskura)।

স্থানীয় সূত্রে খবর, পাঁশকুড়া স্টেশন বাজার লাগোয়া চুনীগলি এলাকায় একটি তিনতলা বাড়ি তৈরি হচ্ছে। প্রত্যক্ষদর্শীদের দাবি, ওই নির্মীয়মাণ বাড়ির নিচে বেশ কয়েকটি ড্রামে পেট্রল ছিল। এদিন সকালে প্রায় ২০ ফুট উপরে যখন লোহা কাটার কাজ করছিলেন শ্রমিকরা, তখন কোনওভাবে আগুনের ফুলকি এসে পড়ে পেট্রলের ড্রামে! প্রায় সঙ্গে সঙ্গেই বিস্ফোরণের বিকট শব্দে কেঁপে ওঠে গোটা এলাকা। বিস্ফোরণের তীব্রতা এতটাই ছিল যে, বিস্ফোরণস্থল থেকে প্রায় ২০ ফুট উঁচুতে থাকা দু'জন শ্রমিক গুরুতর হন। আগুনে ঝলসে যায় তাঁদের শরীর! 

আরও পড়ুন: Blood Sport: মুরগি 'খুন করা'র অভিযোগ উঠল হাঁসের বিরুদ্ধে! থানায় ডেকে পাঠানো হল অভিযুক্তকে

খবর পেয়ে ঘটনাস্থল পৌঁছয় পুলিস। আহত দুই শ্রমিককে উদ্ধার করে ভর্তি করা হয় তমলুক জেলা হাসপাতালে। অল্প-বিস্তর জখম আরও বেশ কয়েকজন। প্রাথমিক চিকিৎসার পর হাসপাতাল থেকে ছাড়া দেওয়া হয়েছে তাঁদের। দমকল আসার আগে আগুনও নেভে ফেলেন স্থানীয় বাসিন্দারা। কিন্তু নির্মীয়মাণ বাড়ির তলায় পেট্রলের ড্রাম কেন রাখা ছিল? ঠিক কী ধরণের কাজ চলছিল? তদন্তে নেমেছে পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.