কার্যালয় উদ্বোধনে গিয়ে Dilip দেখলেন, BJP কর্মীদের হাতাহাতি

দলের জেলা নেতৃত্বকে দ্রুত ব্যবস্থা নেওয়ার নির্দেশ।

Updated By: Jan 26, 2021, 08:10 PM IST
কার্যালয় উদ্বোধনে গিয়ে Dilip দেখলেন, BJP কর্মীদের হাতাহাতি

নিজস্ব প্রতিবেদন: দলের নয়া নির্বাচনী কার্যালয়ে উদ্বোধনে চরম বিশৃ্ঙ্খলা। দিলীপ ঘোষের (Dilip Ghosh) সামনেই এবার হাতাহাতিতে জড়িয়ে পড়লেন বিজেপি (BJP) কর্মী-সমর্থকরা। পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় মোতায়েন পুলিস। আগামীকালের মধ্যে দলের জেলা নেতৃত্বকে ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিলেন বিজেপি-র রাজ্য সভাপতি। ঘটনাস্থল, দক্ষিণ ২৪ পরগনার সোনারপুর।

ঘটনার সূত্রপাত্র এদিন সন্ধেবেলায়। সোনারপুর দক্ষিণ বিধানসভা এলাকায় বিজেপি নতুন নির্বাচনী কার্যালয় উদ্বোধন করে যান বিজেপির রাজ্য় সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। ততক্ষণে এলাকায় ভিড় জমিয়েছেন দলের বহু কর্মী-সমর্থকরা। শেষপর্যন্ত দরজায় ফিতে কেটে দিলীপ ঘোষ যখন কার্যালয়ে ভিতরে ঢোকেন, তখনই ঘটে বিপত্তি। কেন? বিজেপি সূ্ত্রে খবর, রাজ্য় সভাপতি সঙ্গে নতুন কার্যালয়ে কে আগে ঢুকবে, তা নিয়ে দলেরই দুটি গোষ্ঠীর মধ্যে ঝামেলা শুরু হয়ে যায়। সেই ঝামেলাই হাতাহাতি, এমনকী মারামারিতে গড়ায়। খবর ঘটনাস্থলে পৌঁছয় বিজেপি জেলা নেতৃত্ব। দুই পক্ষে  বুঝিয়ে সুঝিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করা হয়। কিন্তু তাতে লাভ হয়নি বিশেষ। পরিস্থিতি এতটাই উত্তপ্ত হয়ে ওঠে, যে দীর্ঘক্ষণ পার্টি অফিসের দরজায় তালা ঝুলিয়ে রাখতে হয়। ঘটনাস্থলে পৌঁছয় পুলিস।

আরও পড়ুন: উপরে Modi, নীচে বাংলার মনীষীরা! গেরুয়ার ব্যানারে উত্তপ্ত বালুরঘাট

জানা গিয়েছে, বাইরে যখন দলেরই কর্মী-সমর্থকদের মধ্যে ঝামেলা চলছে, তখন পার্টির অফিসের দোতলায় ছিলেন দিলীপ ঘোষ। পরে সাংবাদিক সম্মেলনে তিনি বলেন, 'দলেরই কেউ যদি গন্ডগোল করে থাকে, তাহলে কড়া ব্য়বস্থা নেওয়া হবে। কোনওরকম বিশৃঙ্খলতা বরদাস্ত করা হবে। কালকের মধ্যে জেলা নেতৃত্বকে ব্য়বস্থা নিতে বলেছি।'

.