সিএএ-র সমর্থনে লিফলেট বিলি নিয়ে সংঘর্ষ নিমতায়, চোখ ফাটল বিজেপি কর্মীর

মঙ্গলবার সকালে নিমতার পাটনা ঠাকুরতলায় সিএএ-র সমর্থনে লিফলেট বিলি করছিলেন স্থানীয় বিজেপির কর্মী-সমর্থকরা।  এনিয়েই বিজেপি ও তৃণমূল সমর্থকদের মধ্যে সংঘর্ষ বেধে যায় 

Updated By: Jan 28, 2020, 01:20 PM IST
সিএএ-র সমর্থনে লিফলেট বিলি নিয়ে সংঘর্ষ নিমতায়, চোখ ফাটল বিজেপি কর্মীর

নিজস্ব প্রতিবেদন: সিএএ-র সমর্থনে লিফলেট বিলি করাকে কেন্দ্র করে তোলপাড় নিমতা। বিজেপি-তৃণমূল সংঘর্ষে রক্তাক্ত হলেন এক বিজেপি কর্মী। আহত আরও দুই। দু’পক্ষই নিমতা থানায় গিয়ে অভিযোগ করছেন।  এনিয়ে এলাকায় উত্তেজনা রয়েছে।

আরও পড়ুন-একটা গাছ, ৩৬৩ প্রাণ! প্রাণাধিক প্রিয় গাছ বাঁচাতে দেহকে দাহ নয় সমাধিস্থ করেন বিষ্ণোইরা

মঙ্গলবার সকালে নিমতার পাটনা ঠাকুরতলায় সিএএ-র সমর্থনে লিফলেট বিলি করছিলেন স্থানীয় বিজেপির কর্মী-সমর্থকরা।  এনিয়েই বিজেপি ও তৃণমূল সমর্থকদের মধ্যে প্রথমে কথা কাটাকাটি ও পরে সংঘর্ষ বেধে যায়। সংঘর্ষে আহত হয়েছে ৩ জন।

বিজেপির অভিযোগ, সকালে তাঁরা উত্তর দমদম পুরসভার ৭ নম্বর ওয়ার্ডের পাটনা ঠাকুরতলায় সিএএ-র সমর্থনে লিফলেট বিলি করছিলেন। সে সময় আচমকাই হামলা চালায় তৃণমূল কর্মী-সমর্থকরা। মেরে  চোখ নীচের অংশ ফাটিয়ে দেওয়া হয়েছে বিজেপি সমর্থক জগন্নাথ দে-র।  আহত হয়েছেন আরও ২ জন।

আরও পড়ুন-মেডিক্য়াল কলেজের হবু ডাক্তারদের 'গো ব্যাক'-এর মুখে পড়ে মেজাজ হারালেন নির্মল মাজি

এদিকে, এলাকার তৃণমূল কাউন্সিলর  প্রণব ঘোষ দাবি করেছেন, এলাকার লোকজন বিজেপি কর্মীদের বাড়িতে ঢুকতেই দিচ্ছিল না। সেই সময় বিজেপির সমর্থকরা লোকজনের ওপরে চড়াও হয়। আমি বাধা দিলেও তা শোনেনি তারা। এরপরই দলীয় কর্মীরা উত্তেজিত হয়ে পড়ে।  

.