ফের বেফাঁস মন্তব্য Mukul Roy-র! 'বাবার মানসিক অবস্থা ঠিক নেই': Subhranshu

এবার কি পাবলিক অ্যাকাউন্টস কমিটির (PAC) চেয়ারম্যান পদ থেকে সরানো হবে? 

Updated By: Dec 25, 2021, 12:03 AM IST
ফের বেফাঁস মন্তব্য Mukul Roy-র! 'বাবার মানসিক অবস্থা ঠিক নেই': Subhranshu

নিজস্ব প্রতিবেদন: ফের বেঁফাস মন্তব্য মুকুল রায়ের (Mukul Roy)! জি ২৪ ঘণ্টাকে বাবার মন্তব্যের ব্যাখ্যা দিলেন মুকুল-পুত্র শুভ্রাংশু (Subhranshu Roy)। বললেন, 'কোথাও কী বলছে, কী করছে, নিজেও বুঝতে পারছে না। মানসিক অবস্থা ঠিক নেই'। তৃণমূলের (TMC) মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের (Partha Chatterjee) প্রতিক্রিয়া, 'শারীরিক অসুস্থতার কারণে যদি পাবলিক অ্যাকাউন্স কমিটিতে (PAC) থাকতে না চাইলে দল বিবেচনা করবে'।

দলের কোনও কর্মসূচি ছিল না। এদিন বোলপুরে পৌষমেলায় যান মুকুল রায় (Mukul Roy)। তখন সার্কিট হাউস থেকে বেরোচ্ছেন। সঙ্গে অনুব্রত মণ্ডল-সহ জেলার তৃণমূল নেতারা। সাংবাদিকদের মুখোমুখি হয়ে মুকুল বলেন,  'আগামী পুরভোটে বিজেপি বিপুল ভোটে জিতবে'। পাশ থেকে যখন কেউ একজন 'তৃণমূল' বলা উচিত বলে উল্লেখ করেন, তখন আবার তাঁকে বলা শোনা যায়, 'তৃণমূল তো বটেই। ভারতীয় জনতা পার্টি মানেই তৃণমূল'! স্বভাবতই বেজায় অস্বস্তিতে পড়ে যান অনুব্রত-সহ অন্য তৃণমূল নেতারা।

আরও পড়ুন: Bengal Municipal Election: বালি পুরসভা বিলে স্বাক্ষর রাজ্যপালের, জানুয়ারিতেই ভোট হাওড়ায়?

একুশের বিধানসভা নির্বাচনে বিজেপির টিকিটে কৃষ্ণনগর উত্তর থেকে বিধায়ক নির্বাচিত হন মুকুল। ভোটের ফলপ্রকাশের পর ১১ জুন ছেলে শুভ্রাংশুকে নিয়ে যোগ দেন তাঁর পুরানো দল তৃণমূলেই। এর আগে ৬ অগাস্ট কৃষ্ণনগরে গিয়ে মুকুল রায় বলেছিলেন, ‘ভারতীয় জনতা পার্টির পক্ষ থেকে আমি বলতে পারি, তৃণমূল পর্যুদস্ত হবে এবং এই কৃষ্ণনগরে নিজেদের স্বমহিমায় নিজেদের প্রতিষ্ঠা করবে বিজেপি। নিজের ক্ষমতায় নিজেকে প্রতিষ্ঠা করবে'। 

আরও পড়ুন: Durgapur: পুরসভায় রদবদল, প্রথম মহিলা মেয়র পেল ইস্পাতনগরী

এদিন মুকুল-পুত্র শুভ্রাংশু রায় জি ২৪ ঘণ্টাকে বলেন, 'আজ দলের কোনও অনুষ্ঠানও ছিল না। সরকারি প্রোগামও ছিল না। বাবাকে ডাক্তার বলছে একটু বাইরে বেরোতে। ওয়েদার চেঞ্জের কথা বলছে। মাতৃ বিয়োগ ও কোভিডের পর বাবার পটাশিয়াম-সোডিয়াম লেভেলটাও ওঠা-নামা করছে। কোথাও কী করছে, কী বলছে, নিজেও বুঝতে পারছে না। এটা দলের বক্তব্য নয়। পুরোটাই বাবা ভুল বলেছে'। তাঁর আরও বক্তব্য, আমি আপনাদের অনুরোধ করব, বাবার এই বক্তব্যগুলি বেশি না দেখানোর জন্যই। কারণ, বাবার মানসিক অবস্থাও ঠিক নেই। সেকারণেই এগুলি হচ্ছে'।

 

এদিকে  স্পিকারের কাছে পাবলিক অ্যাকাউন্টস কমিটির (PAC) চেয়ারম্যান মুকুল রায়ের বিরুদ্ধে দলত্যাগ বিরোধী আইন কার্যকর করার আর্জি জানিয়েছে বিজেপি। এদিনও বিধানসভায় শুনানিতে হাজির হননি কৃষ্ণনগর উত্তরের বিধায়ক। সূত্রের খবর, স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়কে আইনজীবী মারফৎ দিয়ে চিঠি মুকুল নিজেই জানিয়েছেন, তিনি এখনও বিজেপিতেই আছেন। তৃণমূলে আদৌ যোগ দেননি। এদিন তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় বলেন, 'বোলপুরে মুকুল রায় যা বলেছে, দল তা অনুমোদন করে না। তিনি শারীরিকভাবে সুস্থ নন, ভারসাম্য হারিয়েছেন। ওঁর সুস্থতা কামনা করি'। সঙ্গে 'ইঙ্গিতপূর্ণ' মন্তব্য,  'শারীরিক অসুস্থতার কারণে পাবলিক অ্যাকাউন্টস কমিটিতে থাকতে না চাইলে দল বিবেচনা করবে'।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.