'বাংলায় একক সংখ্যাগরিষ্ঠতা পাবে বিজেপি', শাহের Exclusive 'শাহি সমাচার'

আমফানের ত্রাণ বিলি নিয়ে রাজ্য সরকার দুর্নীতি করেছে। বিজেপি ক্ষমতায় এসে সরকার গঠনের পর সেই দুর্নীতির তদন্তে কমিটি গঠন করবে।  

Reported By: মৌপিয়া নন্দী | Updated By: Feb 18, 2021, 09:44 PM IST
'বাংলায় একক সংখ্যাগরিষ্ঠতা পাবে বিজেপি', শাহের Exclusive 'শাহি সমাচার'

মৌপিয়া নন্দী, ডেপুটি এডিটর : "একক সংখ্যাগরিষ্ঠতা পাবে বিজেপি। বাংলায় পূর্ণ জনমত নিয়ে বিজেপি সরকার তৈরি হতে চলেছে।" এদিন কাকদ্বীপ থেকে পরিবর্তন যাত্রার সূচনা পর্বে Zee ২৪ ঘণ্টাকে দেওয়া একান্ত সাক্ষাৎকারে দাবি করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah)। 

একসপ্তাহের ব্যবধানে দ্বিতীয়বার রাজ্য সফরে এসে এদিন কাকদ্বীপে রোড শো করেন অমিত শাহ (Amit Shah)। সূচনা করেন বিজেপি-র কলকাতা জোনের 'পরিবর্তন যাত্রা'র। সেই সূচনা পর্বেই আত্মবিশ্বাসী কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সাফ ঘোষণা, একুশের নির্বাচনে বাংলায় একক সংখ্যাগরিষ্ঠতা পেতে চলেছে বিজেপি। পূর্ণ জনমত নিয়ে পশ্চিমবঙ্গে বিজেপি সরকার তৈরি হতে চলেছে। উল্লেখ্য, এদিন গঙ্গাসাগরের সভা থেকে আসন্ন ভোটে বাংলার মানুষকে বিজেপিকে ভোট দেওয়ার জন্য ফের আহ্বান জানান শাহ। বলেন, "মোদীজিকে একটা সুযোগ দিন। ৫ বছরে সোনার বাংলা গড়ে দেব।"

একইসঙ্গে তিনি ঘোষণা করেন, ক্ষমতায় এলে সিন্ডিকেট রাজ খতম করা হবে। বিজেপি সরকার রাজ্যের সব সরকারি কর্মীদের জন্য সপ্তম বেতন কমিশন চালু করবে। পার্শ্ব শিক্ষকদের বেতন কাঠামো ঠিক করার জন্য উচ্চ পর্যায়ের কমিটি গঠন করা হবে। একইসঙ্গে সরকারি চাকরিতে মহিলাদের জন্য ৩৩ শতাংশ সংরক্ষণের প্রতিশ্রুতিও দেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। পাশাপাশি, আমফান বিধ্বস্ত দক্ষিণ ২৪ পরগনার মাটিতে দাঁড়িয়ে এদিন অমিত শাহ তোপ দাগেন, ত্রাণ বিলি নিয়ে রাজ্য সরকার দুর্নীতি করেছে। বিজেপি ক্ষমতায় এসে সরকার গঠনের পর সেই দুর্নীতির তদন্তে কমিটি গঠন করবে।  

আরও পড়ুন, 'প্রণবানন্দজির সঙ্গে গভীর যোগ শ্যামাপ্রসাদ মুখার্জির', ভারত সেবাশ্রমে দাঁড়িয়ে উল্লেখ শাহের

এদিন অমিত শাহ (Amit Shah) প্রধানমন্ত্রী কিসান নিধির মতোই 'মত্স্যজীবী সম্মান নিধি' প্রকল্পে ৪ লাখ মত্স্যজীবীকে ৬০০০ টাকা করে দেওয়ার কথাও ঘোষণা করেছেন। পাশাপাশি জানান, দক্ষিণ ২৪ পরগনা জেলাকে সমুদ্রজাত খাদ্য প্রক্রিয়াকরণ কেন্দ্র বা সি ফুড প্রসেসিং হাব হিসাবে গড়ে তোলা হবে। গঙ্গাসাগরের মেলাকে 'আন্তর্জাতিক মেলা' হিসাবে বিশ্বের দরবারে তুলে ধরা হবে। শাহ বলেন, "নমামি গঙ্গে প্রকল্পের কাজ হবে এখানে। বাংলায় সরকার তৈরির পর পর্যটন সংক্রান্ত সমস্ত কেন্দ্রীয় প্রকল্প যাতে এখানে কার্যকর হয় তা আমি নিশ্চিত করব।"

আরও পড়ুন, ১৮য় করতে দেয়নি, ১৯এ লুঠ করেছে, এবার দক্ষিণ ২৪ পরগনার সব আসনেই BJP জিতবে : Exclusive Suvendu

সরকারে এসেই সব সরকারি কর্মীর জন্য সপ্তম বেতন কমিশন, সাগরে ঘোষণা শাহের

.