অসমে গিয়ে কিছু করতে পারবে না তৃণমূল, ফিরহাদকে কটাক্ষ দিলীপের

এদিন দিলীপবাবু বলেন, 'অসমে গিয়ে কোনও লাভ নেই তৃণমূলের। অসমে বাঙালি ও অসমিয়াদের মধ্যে বিভেদ বাড়াতে চাইছে তৃণমূল। সেই বিভেদকে কাজে লাগিয়ে ভোটব্যাঙ্কের রাজনীতি করতে চায় তারা।

Updated By: Nov 12, 2018, 08:49 PM IST
অসমে গিয়ে কিছু করতে পারবে না তৃণমূল, ফিরহাদকে কটাক্ষ দিলীপের

নিজস্ব প্রতিবেদন: অসমে পঞ্চায়েত নির্বাচনে বিজেপির প্রার্থী দেওয়ার সিদ্ধান্তকে কটাক্ষ করলেন পশ্চিমবঙ্গ রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। সোমবার বিজেপি রাজ্য সদর দফতরে এক সাংবাদিক বৈঠকে দিলীপবাবু বলেন, 'বিভাজনের রাজনীতি করে ভোটবাক্সে ফয়দা তুলতে চাইছে তৃণমূল।'

এদিন দিলীপবাবু বলেন, 'অসমে গিয়ে কোনও লাভ নেই তৃণমূলের। অসমে বাঙালি ও অসমিয়াদের মধ্যে বিভেদ বাড়াতে চাইছে তৃণমূল। সেই বিভেদকে কাজে লাগিয়ে ভোটব্যাঙ্কের রাজনীতি করতে চায় তারা। কিন্তু অসমের মানুষ ওদের যাওয়া নিয়ে আগেও খুশি হয়নি এবারও খুশি হয়নি।'

তৃণমূলকে বিজেপির খোঁচা, NRC নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের নীতির জন্য সেরাজ্যে তৃণমূলের গোটা ইউনিটটাই পদত্যাগ করেছে। সম্ভবত নতুন লোক খুঁজতে সেখানে গিয়েছেন ফিরহাদ হাকিম। 

বলে রাখি, সোমবরাই অসমের পঞ্চায়েত নির্বাচনে প্রার্থী দেওয়ার কথা ঘোষণা করেছে তৃণমূল। ইতিমধ্যে জারি হয়েছে ভোটের বিজ্ঞপ্তি। ১৫ নভেম্বর থেকে শুরু হবে মনোনয়ন পত্র। তৃণমূল সূত্রের খবর বরাক উপত্যকায় প্রার্থী দেবে তৃণমূল।  

.