সাত দিনের মধ্যে হালিসহর পুরসভা দখল করবে বিজেপি: মুকুল রায়

তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেন দলের ১৮ জন কাউন্সিলর। তবে মঙ্গলবার বিজেপিতে যোগ দেওয়া কাউন্সিলারদের মধ্যে ৯ জন ফের তৃণমূলে ফেরেন

Updated By: Jul 11, 2019, 08:36 AM IST
সাত দিনের মধ্যে হালিসহর পুরসভা দখল করবে বিজেপি: মুকুল রায়

নিজস্ব প্রতিবেদন: হালিসহর পুরসভায় বিজেপির বোর্ড গঠন নিয়ে ফের জল্পনা উস্কে দিলেন মুকুল রায়। তাঁর দাবি গেরুয়া শিবিরই দখল করবে হালিসহর পুরসভা।

আরও পড়ুন-সেমি-ফাইনালে হার! রোহিতের চোখে জল... ভাইরাল ভিডিয়ো

বুধবার মুকুল রায় বলেন, ৭-১০ দিনের মধ্যে ফের বিজেপির দখলে আসবে হালিসহর পুরসভা। কাউকে ভয় দেখিয়ে বিজেপিতে আনা হয়নি। দলত্যাগী কাউন্সিলররা প্রত্যকেই নিজের ইচ্ছায় দিল্লিতে গিয়েছিলেন। কাঁচরাপাড়া, হালিসহরে বিজেপি সন্ত্রাস করে জেতেনি। মানুষ ভোট দিয়েছে। খুব শীঘ্রই হালিসহর পুরসভার পুর প্রধান অংশুমান রায়ের বিরুদ্ধে অনাস্থা আনা হবে। অংশুমান চেয়ারম্যান হয়েছে আমার দয়াতে।

উল্লেখ্য, লোকসভা ভোটের আগে হালিসহর পুরসভা ছিল তৃণমূলের। পুরসভার ২৩ আসনের মধ্য ২১টি ছিল তৃণমূলের, ১টি নির্দল ও একটি বিজেপির। লোকসভা ভোট মিটতেই দলবদলের হাওয়া লাগে তৃণমূল শিবিবে। তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেন দলের ১৮ জন কাউন্সিলর। ফলে সংকটে পড়ে যায় তৃণমূল কংগ্রেস।

আরও পড়ুন-পরিসংখ্যান বলছে, একটানা তিনটি বিশ্বকাপ সেমিফাইনালে ব্যর্থ বিরাট কোহলি

এদিকে, মঙ্গলবার বিজেপিতে যোগ দেওয়া কাউন্সিলারদের মধ্যে ৯ জন ফের তৃণমূলে ফিরলেন। ফলে ২৩ আসনের পুরসভায় তৃণমূলের সদস্য সংখ্যা বেড়ে হল ১২ জন। বিজেপির ১০ জন। এর পরও বোর্ড গঠন করার আশা ছাড়ছে না বিজেপি।

হালিসহর পুরসভার চেয়ারম্যান অংশুমান রায় বলেন, একসময় দলের কর্মীদের মধ্যে আতঙ্কের পরিবেশ তৈরি হয়েছিল। কিন্তু মমতা বন্দ্যোপাধ্যায় নিজে এসে সেই আতঙ্ক দূর করে গিয়েছেন।  

.