Midnapur: পিটিয়ে খুন! নিহত সমর্থকের দেহ নিয়ে মিছিল বিজেপি নেতৃত্বের

মৃতের স্ত্রীর অভিযোগ, বিজেপি করার অপরাধে পিটিয়ে খুন করা হয়েছে তাঁর স্বামীকে

Updated By: Sep 8, 2021, 09:22 PM IST
Midnapur: পিটিয়ে খুন! নিহত সমর্থকের দেহ নিয়ে মিছিল বিজেপি নেতৃত্বের

নিজস্ব প্রতিবেদন: পুরসভার কল থেকে জলে নেওয়াকে কেন্দ্র করে বিবাদের সূত্রপাত। মঙ্গলবার সন্ধেয় এলাকার কিছু লোকের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়েন মেদিনীপুর পুরসভার বড়বাজার এলাকার বাসিন্দা দেবাশীষ শীল। মার খেয়ে গুরুতর অসুস্থ দেবাশীষকে মেদিনীপুর মেডিক্যালে কলেজে আনা হলে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিত্সক। এনিয়ে তৃণমূলের দিকে আঙুল তুলছে বিজেপি।

আরও পড়ুন-Tripura: CPI(M) এবং BJP-র মধ্যে খণ্ডযুদ্ধ ত্রিপুরায়, আগুন বাম কার্যালয়ে

বুধবার ময়না তদন্তের পর মৃতদেহ হাতে পায় দেবাশীষের পরিবার। এরপর সেই মৃতদেহ নিয়ে মুখে কালো কাপড় বেঁধে মেদিনীপুর শহরে মিছিল করে বিজেপি নেতা কর্মীরা। শেষপর্যন্ত জেলা বিজেপি কার্যালয়ে শেষ সম্মান জানানো হয় নিহত বিজেপি সমর্থককে। শ্রদ্ধা জানান জেলা বিজেপি সভাপতি সৌমেন তেওয়ারি সহ অন্যান্য নেতৃত্ব।

মৃতের স্ত্রীর অভিযোগ, বিজেপি করার অপরাধে পিটিয়ে খুন করা হয়েছে তাঁর স্বামীকে। তাঁর দাবি, বিজেপির সক্রিয় সদস্য হওয়ায় আগেও বেশ কয়েকবার প্রাণে মেরে ফেলার হুমকি দেওয়া হয়েছিল তাঁকে।

আরও পড়ুন-Nanur: বীরভূমে বিরোধী শিবিরে ফের ভাঙন, তৃণমূলে বিজেপি- সিপিএমের ৩৫০০ সমর্থক  

গোটা ঘটনায় অভিযোগের তির তৃণমূলের দিকে। ইতিমধ্যেই মৃতের পরিবারের তরফে খুনের অভিযোগ দায়ের করা হয়েছে মেদিনীপুর কোতোয়ালি থানায়। অভিযোগ পেয়েই তদন্তে নেমেছে মেদিনীপুর কোতোয়ালি থানার পুলিস। ইতিমধ্যেই ওই ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে ৪ জনকে গ্রেফতার করেছে পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.