চোপড়ায় মিটিং চলাকালীন বিজেপি কর্মীকে গুলি করে খুন, অভিযোগ তৃণমূলের দিকে

এ দিন আরও একটি ঘটনায় দুষ্কৃতীদের ছোড়া বোমায় গুরুতর আহত হলেন এক বিজেপি নেতা। ঘটনাটি ঘটেছে কোচবিহারের পুণ্ডিবাড়ি এলাকায়। দলের কাজে গিয়েছিলেন কৌশিক অধিকারী

Updated By: May 8, 2018, 08:37 AM IST
চোপড়ায় মিটিং চলাকালীন বিজেপি কর্মীকে গুলি করে খুন, অভিযোগ তৃণমূলের দিকে
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: ভোটের হিংসা অব্যাহত। চোপড়ায় গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হল এক বিজেপি কর্মীর। নাম মহম্মদ আমেরুল। সোমবার পঞ্চায়েত সমিতির প্রার্থীর বাড়িতে বৈঠক চলার সময় হামলা চালায় দুষ্কৃতিরা বলে অভিযোগ করে বিজেপি। অভিযোগের তির তৃণমূলের দিকে হলেও ঘটনার দায় অস্বীকার করে তৃণমূল। তৃণমূল দাবি করে, বিজেপির গোষ্ঠীকন্দোলে খুন হয়েছে ওই কর্মীর।

আরও পড়ুন- এবারের পঞ্চায়েত নির্বাচনে অভিনব পদক্ষেপ কমিশনের

এ দিন আরও একটি ঘটনায় দুষ্কৃতীদের ছোড়া বোমায় গুরুতর আহত হলেন এক বিজেপি নেতা। ঘটনাটি ঘটেছে কোচবিহারের পুণ্ডিবাড়ি এলাকায়। দলের কাজে গিয়েছিলেন কৌশিক অধিকারী। পথেই তাঁর ওপর হামলা হয় বলে অভিযোগ। পা এবং পুরুষাঙ্গে গুরুতর চোট পেয়েছেন তিনি। কোনওরকমে পথচারীদের সাহায্যে পৌঁছন দলীয় দফতরে। এরপরই সংজ্ঞা হারান।

আরও পড়ুন- আমি কোনও প্রাণনাশের হুমকি পাইনি: অমরেন্দ্রকুমার সিং

বিজেপি কর্মী কৌশিকেক এমজেএন  হাসপাতালে ভর্তি করা হয়েছে। জেলা পরিষদের দশ এবং এগারো নম্বর জেলা পরিষদ আসনের পর্যবেক্ষক কৌশিক। এই হামালায় বোমায় আহত হয়েছেন এক ছাত্রী সহ আরও তিনজন। আহত ছাত্রীও এমজেএন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুন- বিরিয়ানি খেয়ে অসুস্থ ৪০ জন পড়ুয়া

অভিযোগ অস্বীকার করে তৃণমূল জেলা সভাপতি রবীন্দ্রনাথ ঘোষের দাবি, বোমা বানাতে গিয়ে আহত হয়েছেন বিজেপির নেতা কর্মীরা।

.