টাকার বিনিময়ে টিকিট বিলির অভিযোগ, দল ছাড়লেন বিজেপির রাজ্য কমিটির সদস্য

গত ২১ জুন কলকাতায় এসে তৃণমূলে যোগ দেন আলিপুরদুয়ারের বিজেপির জেলা সভাপতি গঙ্গাপ্রসাদ শর্মা

Updated By: Jun 22, 2021, 11:06 PM IST
টাকার বিনিময়ে টিকিট বিলির অভিযোগ, দল ছাড়লেন বিজেপির রাজ্য কমিটির সদস্য

নিজস্ব প্রতিবেদন: আলিপুরদুয়ারের বিজেপি জেলা সভাপতি দল ছাড়ার পর ফের ধাক্কা গেরুয়া শিবিরে। দল ছাড়লেন বিজেপির রাজ্য কমিটির সদস্য ও দলের দার্জিলিং জেলার পর্যবেক্ষক ভাস্কর দে।

কেন দল ছাড়লেন বিজেপি নেতা? ভাস্কর দে-র দাবি, বিধানসভা নির্বাচনে টাকার বিনিময়ে টিকিট বিলি হয়েছে। সারা বছর পরিশ্রম করেও যোগ্য মার্যাদা পাচ্ছেন না দলের নেতারা।

আরও পড়ুন- রেশন কার্ডের সঙ্গে আধার লিঙ্ক জুড়লে তবেই 'দুয়ারে রেশন', জানালেন খাদ্যমন্ত্রী

মঙ্গলবার আলিপুরদুয়ারে ভাস্করবাবু জানান তিনি তাঁর পদত্যাগপত্র দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষের(Dilip Ghosh) কাছে পাঠিয়ে দিয়েছেন। পাশাপাশি নাম উল্লেখ না করেও এদিন তিনি নিশানা করেন দলের সর্বভারতীয় নেতা কৈলাস বিজয়বর্গীয়কে। বিজেপি ছাড়লেও কোন দলে যোগ দেবেন তা এখনও স্পষ্ট করেননি তিনি। তবে জানিয়ে দেন দু-একদিনের মধ্যেই তিনি তা ঘোষণা করে দেবেন।

উল্লেখ্য, গত ২১ জুন কলকাতায় এসে তৃণমূলে যোগ দেন আলিপুরদুয়ারের বিজেপির জেলা সভাপতি গঙ্গাপ্রসাদ শর্মা(Gangaprasad Sharma)। তাঁর সঙ্গেই ঘাসফুল পতাকা তুলে নেন সাধারণ সম্পাদক বীরেন্দ্র, সম্পাদক বিনোদ ব্লিংজ, সহ সভাপতি বিপ্লব সরকার, কুমারগ্রামে মন্ডল প্রেসিডেন্ট নিশান লামা, কালচিনির আহ্বায়ক কৃপাশঙ্কর জয়সওয়াল, সহ আহ্বায়াক ঈশ্বর কুমার বিশ্বকর্মা, অসীম কুমার লামা।

আরও পড়ুন- জ্ঞানেশ্বরী প্রতারণা কাণ্ড: অমৃতাভের Ossification test-র সিদ্ধান্ত CBI-র

এদিন গঙ্গাপ্রসাদ শর্মা বলেন, "আলিপুরদুয়ারে বিজেপি ভাল ফল করা সত্ত্বেও কেন আমি তৃণমূলে এলাম এর উত্তর হল নির্বাচনের আগে থেকেই জেলাকে বাদের তালিকায় রেখে কাজ করেছে হাইকমান্ড। দিল্লি, কলকাতায় নিয়ে গিয়ে যোগদান করানো হয়েছে নেতাদের। জেলাকে সে সব খবর দেওয়ার যোগ্য মনে করা হয়নি। তখন থেকেই দলের সঙ্গে দূরত্ব তৈরি হয়েছিল। প্রতিবাদও করেছিলাম। নির্বাচনের সময় আমি দল ছাড়িনি। গদ্দারি করিনি। ৫ আসনে ৫টাই জিতিয়েছি। তখন থেকেই তৃণমূলের সঙ্গে যোগাযোগ রাখি।"

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.