Jyotirmay Singh Mahato: জাতীয় সড়কে বাইক-লরির সংঘর্ষ, আহতকে নিজের গাড়িতে তুলে হাসপাতালে সাংসদ!

গন্ধেশ্বরী নদীর সেতুর কাছে উল্টো দিক থেকে বেপরোয়া গতিতে আসা একটি লরির সঙ্গে বাইকের মুখোমুখি ধাক্কা হয়। দুর্ঘটনায় মৃত ১ যুবক।

Updated By: Feb 22, 2024, 03:46 PM IST
Jyotirmay Singh Mahato: জাতীয় সড়কে বাইক-লরির সংঘর্ষ, আহতকে নিজের গাড়িতে তুলে হাসপাতালে সাংসদ!

মৃত্যুঞ্জয় দাস: বাঁকুড়ার কাছে ৬০ নম্বর জাতীয় সড়কে বাইকের সঙ্গে লরির মুখোমুখি সংঘর্ষ। মৃত এক, আহত এক।  আহতকে নিজের গাড়িতে তুলেই সটান বাঁকুড়া মেডিক্যালে হাজির হলেন পুরুলিয়ার সাংসদ জ্যোতির্ময় সিং মাহাতো।

৬০ নম্বর জাতীয় সড়কের উপর দুর্ঘটনায় মৃত্যু হয় এক যুবকের। বাঁকুড়া শহরের গন্ধেশ্বরী নদীর সেতুর কাছে ৬০ নম্বর জাতীয় সড়কের উপর লরির সঙ্গে বাইকের মুখোমুখি ধাক্কায় মৃত্যু হয় ওই যুবকের। ঘটনায় গুরুতর জখম হন আরও এক যুবক। দুর্ঘটনার পর পরই ওই রাস্তা দিয়ে যাচ্ছিলেন পুরুলিয়ার সাংসদ জ্যোতির্ময় সিং মাহাতো। তিনি ঘটনাটি দেখতে পেয়ে আহতকে নিজের গাড়িতে তুলে সোজা হাজির হন বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজে।

এই দুর্ঘটনাকে কেন্দ্র করে এলাকায় সাময়িক উত্তেজনা ছড়িয়ে পড়ে। স্থানীয় সূত্রে জানা গেছে দুটি পৃথক বেসরকারি সংস্থার কর্মী দুই যুবক বাইকে করে আজ দুপুরে বাঁকুড়া থেকে ৬০ নম্বর জাতীয় সড়ক ধরে দুর্গাপুরের দিকে যাচ্ছিলেন। ৬০ নম্বর জাতীয় সড়কের গন্ধেশ্বরী নদীর সেতুর কাছে উল্টো দিক থেকে বেপরোয়া গতিতে আসা একটি লরির সঙ্গে বাইকটির মুখোমুখি ধাক্কা হয়। ধাক্কায় বাইকে থাকা দুই যুবকই ছিটকে পড়েন রাস্তার উপর।

ঘটনাস্থলেই প্রাণ হারান এক যুবক। অপরজনকে আহত অবস্থায় উদ্ধার করে সটান বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজে নিয়ে যান জ্যোতির্ময় সিং মাহাতো। মৃত ও আহত যুবকের নাম ও পরিচয় জানার চেষ্টা চলছে। এই দুর্ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। খবর পেয়ে বাঁকুড়া সদর থানার পুলিস ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আরও পড়ুন, Civic Volunteer: বাড়ি থেকে উদ্ধার সিভিক ভলেন্টিয়ারের দেহ, চাঞ্চল্য নিউটাউনে!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.