বিজেপিকে অবাঙালি দল হিসেবে দেখানোর চেষ্টা! মুখ থুবড়ে পড়বে তৃণমূলের 'সোজা বাংলায় বলছি'

বেশ কয়েকটি ভিডিয়ো প্রকাশ করে বাবুল বলেন, আমিও সোজা বাংলাতেই বলছি, বাংলার মানুষ বলছে তৃণমূল হঠাও 

Updated By: Jul 26, 2020, 09:04 PM IST
বিজেপিকে অবাঙালি দল হিসেবে দেখানোর চেষ্টা! মুখ থুবড়ে পড়বে তৃণমূলের 'সোজা বাংলায় বলছি'
ছবি-নিজস্ব

নিজস্ব প্রতিবেদন: একুশের বিধানসভা নির্বাচনের কথা মাথায় রেখে নতুন একটি কর্মসূচি নিয়েছে তৃণমূল কংগ্রেস। 'সোজা বাংলায় বলছি' নামে সেই কর্মসূচি বিভিন্ন বিষয়ে সপ্তাহে তিনটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় প্রচার করবে তৃণমূল কংগ্রেস। এবার সেই কর্মসূচিকে নিশানা করলেন বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়।

আরও পড়ুন-বাড়িতেই ৬ ঘণ্টা পড়ে রইলেন সংজ্ঞাহীন বৃদ্ধা, করোনা সন্দেহে এগিয়ে এল না কেউ

বেশ কয়েকটি ভিডিয়ো প্রকাশ করে বাবুল বলেন, খুব ক্যাজুয়াল ভাবে একটি সিরিয়াস কথা বলছি। সারা পশ্চিম বাংলার মানুষ বলছে। আমিও বলছি টিএমসি হঠাও, মমতা দিদি হঠাও। বাংলা বাঁচাও।  খুব খুশি যে তৃণমূল তার প্রচারের ট্যাগ লাইনে করেছে 'সোজা বাংলায় বলছি'। আমিও সোজা বাংলাতেই বলছি, বাংলার মানুষ বলছে তৃণমূল হঠাও। একজন লড়াকু মহিলা হিসেবে দিদি সুস্থ থাকুন। কিন্তু ওঁর রাজনৈতিক নৃশংসতা ২০২১ -এ সাফ হোক।

আরও পড়ুন-‘বিজেপিতে ছিলাম, আছি, থাকবো’, নিজের অবস্থান নিয়ে রায় শোনালেন মুকুল

বাবুল আরও বলেন,  আমরা ছোটবেলায় বেলায় যখন টুর্নামেন্ট খেলতাম তখন আমাদেরই কোনও অভিজ্ঞ দাদা আমাদের কোচ হতেন। কিন্তু বড় টিম যখন আন্তর্জাতিক টুর্নামেন্ট খেলে তখন তারা বিদেশি কোচ নিয়ে আসে।  তৃণমূলে একটাই কোচ। বিজেপি সেরকম নয়। এখানে বহু নেতা রয়েছেন। তাদের অধিকাংশই অবাঙালি। তাদের ঠেস দেওয়ার জন্যেই ক্যাম্পেনের নামকরণ এরকম করেছেন। কিন্তু আমরাও সোজা বাংলায় বলছি, দিদিকে বলো কর্মসূচির মতো এই ক্যাম্পেনও মুখ থুবড়ে পড়বে। 'সোজা বাংলায় বলছি' কর্মসূচিকে অপরিণত মস্তিস্কের ফসল বলেও মন্তব্য করেন বাবুল। সাধারণ মানুষের কোটি কোটি টাকা খরচ করে উনি এখন বিজেপিকে অবাঙালি দল হিসেবে দেখাতে চান। এটা মানুষ ভালো ভাবে নেবে না।

.