BJP: 'এইভাবে কি উন্নয়নের কাজ হয়'?, Dilip Ghosh-কে 'প্রশ্ন' খড়গপুরের বিধায়ক Hiran-র

জল্পনা তু্ঙ্গে রাজনৈতিক মহলে। 

Updated By: Sep 18, 2021, 08:32 PM IST
 BJP:  'এইভাবে কি উন্নয়নের কাজ হয়'?, Dilip Ghosh-কে 'প্রশ্ন' খড়গপুরের বিধায়ক Hiran-র

নিজস্ব প্রতিবেদন:  ভোলবদল করে ফের রাজনীতিতেই ফিরলেন বাবুল সুপ্রিয়। যেদিন তৃণমূলে যোগ দিলেন আসানসোলের সাংসদ, সেদিনই খোদ দিলীপ ঘোষের বক্তব্যের 'বিরোধিতা' করলেন খড়গপুরের বিজেপি বিধায়ক হিরণ। প্রশ্ন তুললেন, 'এইভাবে কি উন্নয়নের কাজ হয়'? জল্পনা তুঙ্গে রাজনৈতিক মহলে। 

খড়গপুরে তিনটি ওভারব্রিজ তৈরি করছে রেল। পুজোর আগেই কি উদ্বোধন? তেমনই ইঙ্গিত দিয়েছেন মেদিনীপুরের সাংসদ দিলীপ ঘোষ। প্রশংসা করেছেন খড়গপুরের শাখার ডিআরএম-র কাজেরও। আর খড়গপুরের বিজেপি বিধায়ক হিরণ কী বললেন? রেলের ইঞ্জিনিয়ার ও ঠিকাদারের কাছে যে মোটেই খুশি নন, তা স্পষ্টই বুঝিয়ে দিলেন তিনি। বিধায়কের কথায়, 'ভারতীয় রেলের সমালোচনা করব না। দেশের সর্ববৃহৎ প্রতিষ্ঠান। রেলমন্ত্রীও অত্যন্ত সজ্জন ও ভালো মানুষ। আমাকে বলেছেন, বাংলার ভালোর জন্য কাজ করতে চান'। তাহলে? হিরণের অভিযোগ, 'খড়গপুরে রেলের যে অফিসাররা ফুটব্রিজের কাজ করাচ্ছেন, তাঁরা শ্রমিকদের ন্যূনতম নিরাপত্তার ব্যবস্থা করছেন না। রেলের এতবড় কাজ চলছে, অথচ কোনও অফিসার বা ইঞ্জিনিয়ারের দেখা নেই! শ্রমিকদের মাথায় হেলমেট নেই। প্রতিদিন দুর্ঘটনা ঘটছে। কিছু দোকানদারকে উচ্ছেদ করা হয়েছে, আবার কয়েকজনকে রেখে দেওয়া হয়েছে। এইভাবে কি উন্নয়নের কাজ হয়'? 

আরও পড়ুন: Babul Supriyo: 'বাবুল খুব ভালো ছেলে; রাজনীতিতে পুরোনো কথা ভুলে যেতে হয়', মুখ খুললেন অনুব্রত-কল্যাণ

বিধায়কের মন্তব্যে বিজেপিকে পাল্টা কটাক্ষ করতে ছাড়লেন না পশ্চিম মেদিনীপুর জেলা পরিষদের সহ সভাধিপতি, তৃণমূল বিধায়ক অজিত মাইতি। হিরণকে 'ধন্যবাদ' জানিয়ে বললেন, 'ঢাল নেই, তলোয়ার নেই। নিধিরাম সর্দারের মতো কাজ করছে রেল। কোনও ইঞ্জিনিয়ার নেই, স্টাফ নেই, ভালো কোনও কিছু করার পরিকল্পনাও নেই। বিজেপির রাজ্য সভাপতি যেসব বাজে কথা বলেন, মানুষকে সাথে নিয়ে তার প্রতিবাদ করেছেন হিরণ'।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.