Hiran Chatterjee: রামের ছবি দেওয়া উত্তরীয় দিয়েই মাইক্রোফোন পরিষ্কার BJP বিধায়ক হিরণের!

গলায় থাকা রামের ছবি লাগানো উত্তরীয় দিয়ে হাতে থাকা মাইক্রোফোন পরিষ্কার করতে থাকেন হিরণ। সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে। পালটা রামকে বাজারজাত করার তোপ তৃণমূলের।

Updated By: Jan 23, 2024, 12:17 PM IST
Hiran Chatterjee: রামের ছবি দেওয়া উত্তরীয় দিয়েই মাইক্রোফোন পরিষ্কার BJP বিধায়ক হিরণের!

চম্পক দত্ত: রামের ছবি দেওয়া উত্তরীয় দিয়েই হাতে থাকা মাইক্রোফোন পরিষ্কার! মাইক্রোফোন পরিষ্কার করেন অভিনেতা তথা বিজেপি বিধায়ক হিরণ চট্টোপাধ্যায়। সেই ভিডিয়ো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। আর এই নিয়ে বিজেপিকে তীব্র কটাক্ষ শাসকদল তৃণমূল কংগ্রেসের।

উল্লেখ্য কয়েকদিন আগে দাসপুরে একটি কর্মসূচিতে যোগ দিতে আসেন খড়্গপুরের বিজেপি বিধায়ক তথা অভিনেতা হিরণ চট্টোপাধ্যায়। সেই কর্মসূচিতেই দেখা যায়, হিরণ চট্টোপাধ্যায় গলায় থাকা রামের ছবি লাগানো উত্তরীয় দিয়ে হাতে থাকা মাইক্রোফোন পরিষ্কার করছেন! এমন একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। রামমন্দির উদ্বোধন ও রামলালার প্রাণপ্রতিষ্ঠার মুহূর্তে সেই ভিডিয়োকে হাতিয়ার করেই আসরে নামে তৃণমূল কংগ্রেস। বিজেপিকে কটাক্ষ করতে ছাড়েনি শাসকদল তৃণমূল।

ঘাটাল সাংগঠনিক জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি আশিষ হুদাইত বলেন,"এই রাম নাম আসলে নির্বাচনের জন্য করছেন। হিরণের যদি রামের প্রতি এমন ভক্তি হয়, আমার মনে হয় তাহলে তিনি রামভক্তদের ভক্তিতে আঘাত করছেন। আমরা রাম নিয়ে ছেলেখেলা পছন্দ করি না। রাম আমাদের প্রাণের দেবতা, ভক্তির দেবতা, তাঁকে নিয়ে যাঁরা এই জাতীয় কাজ করেন, আমি তাঁদের ধিক্কার জানাই।"

আরও বলেন, "রাম রাম করতে করতে আজ যেভাবে রামকে পথে নামিয়েছে, রামকে বাজারজাত করেছে, আমার মনে হয় তাতে তাদেরকে ধিক্কার জানানো ছাড়া আর কোনও ভাষা নেই। এই রামের উত্তরীয় দিয়ে যদি আগামী দিনে মাইক্রোফোন পরিষ্কার করা হয় তবে আমরাও পথে নামব। কারণ রাম আমারও দেবতা।" যদিও এই ঘটনায় বিজেপির তরফে কোনও পালটা প্রতিক্রিয়া মেলেনি।

আরও পড়ুন, Arabul Islam: "বাচ্চা ছেলে... পুঁতে দেব নওশাদকে", হুঁশিয়ারি আরাবুলের!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.