বাড়ি ফেরার পথে BJP নেতার গাড়িতে হামলা, গুলিবিদ্ধ দলের মণ্ডল সভাপতি

ওই হামলার ঘটনা নিয়ে জেলা বিজেপি নেতা  অজয় গঙ্গোপাধ্যায় বলেন, সাদেকের নেতৃত্বে এলাকায় তৃণমূলের পায়ের তলার মাটি সরতে শুরু করেছিল।

Updated By: Jan 4, 2021, 08:40 PM IST
বাড়ি ফেরার পথে BJP নেতার গাড়িতে হামলা, গুলিবিদ্ধ দলের মণ্ডল সভাপতি
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: দলীয় বৈঠক শেষ বাড়ি ফেরার পথে BJP-র মণ্ডল সভাপতির গাড়ি লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি। গুলিবিদ্ধ বিজেপি নেতা। তাঁর বাঁ হাতে, পায়ে ও পিঠে গুলি লাগে।

আরও পড়ুন-কলকাতায় কোভিড আক্রান্ত বনিতা সান্ধু, ভর্তি হলেন না বেলেঘাটা আইডিতে 

রবিবার রাত সাড়ে দশটা নাগাদ ওই ঘটনা ঘটেছে মালদহের(Maldah)পুকুরিয়া থানার রতুয়া ২ নম্বর ব্লকের কুমারগঞ্জের বরেল এলাকায়। গুলি করা হয় বিজেপির মণ্ডল সভাপতি সাদেক আলিকে লক্ষ্য করে। বিজেপির অভিযোগের তির তৃণমূল কংগ্রেসের দিকে। ওই অভিযোগকে পাত্তা দেয়নি ঘাসফুল শিবির।

গত ৪ বছর ধরে বিজেপির(BJP) সক্রিয় কর্মী সাদেক আলি। সম্প্রতি তিনি মণ্ডল সভাপতি হয়েছেন। রবিবার রাতে সামসিতে দলের এক বৈঠক সেরে বন্ধুর গাড়ি চড়ে কুমারগঞ্জের নিজের বাড়ির দিকে যাচ্ছিলেন। সেইসময় পুখুরিয়া এলাকায় তার গাড়ি আটকে গুলি চালায় দুষ্কৃতীরা। গুলি লাগে সাদেক আলির বাঁ হাতে, পায়ে ও পিঠে। তড়িঘড়ি তাঁকে ভর্তি করা হয় মালদহ মেডিক্যাল কলেজে। রাতেই অস্ত্রোপচার করে গুলি বের করা হয়।

ওই হামলার ঘটনা নিয়ে জেলা বিজেপি নেতা  অজয় গঙ্গোপাধ্যায় বলেন, সাদেকের নেতৃত্বে এলাকায় তৃণমূলের পায়ের তলার মাটি সরতে শুরু করেছিল। অনেক সংখ্যালঘুই এখন বিজেপিতে যোগ দিচ্ছে। তাই গুলি করে খুনের ষড়যন্ত্র করা হয়েছে সাদেককে।

আরও পড়ুন-Farmers' Protest: মিলল না সমাধানসূত্র, পরবর্তী বৈঠক ৮ জানুয়ারি 

বিজেপির ওই ওই অভিযোগ উড়িয়ে দিয়েছে তৃণমূল। মালদহ জেলা তৃণমূল সভানেত্রী মৌসম বেনজির নুরের দাবি, বিজেপির অন্দরের গন্ডগোলকে কেন্দ্র করেই সাদেক আলিকে গুলি করা হয়েছে। এর সঙ্গে তৃণমূলের কোনও যোগ নেই।
  

.