রথযাত্রা নিয়ে দলীয় বৈঠকে বিজেপির নেতা-কর্মীদের মধ্যেই হাতাহাতি, তুলকালাম

বিজেপির জেলা সভাপতির সামনেই দলের নেতা-কর্মীরা একে অপরের সঙ্গে হাতাহাতিতে জড়িয়ে পড়ে।

Updated By: Nov 24, 2018, 03:41 PM IST
রথযাত্রা নিয়ে দলীয় বৈঠকে বিজেপির নেতা-কর্মীদের মধ্যেই হাতাহাতি, তুলকালাম

নিজস্ব প্রতিবেদন : বিজেপির গোষ্ঠীদ্বন্দ্বে তুলকালাম বাঁধল বীরভূমের সিউড়িতে। রথযাত্রার কর্মসূচি নিয়ে দলীয় বৈঠক। সেখানেই চূড়ান্ত মতানৈক্য ছবিটা সামনে আসে। চরম বিশৃঙ্খলা পরিস্থিতি তৈরি হয়। হাতাহাতি বেঁধে যায় বিজেপি কর্মীদের মধ্যে।  

পদ থেকে বাদ দেওয়াকে কেন্দ্র করে বীরভূমে বিজেপির জেলা বৈঠকে ধুন্ধুমার। ঘটনার সূত্রপাত দিন কয়েক আগে। বিজেপির জেলা সভাপতি রামকৃষ্ণ রায় সম্পাদক অনিল সিং ও সহ-সভাপতি নারায়ন চন্দ্র মণ্ডলকে পদ থেকে বাদ দিয়ে দেন। তবে কী কারণে তাঁদের বাদ দেওয়া হয়েছে, তা তাঁদের জানানো হয়নি বলে দাবি ওই ২ নেতার।

আরও পড়ুন, রাত ১০টা ২০-র ব্যান্ডেল লোকাল, চলন্ত ট্রেনে ফাঁকা মহিলা কামরায় চলল...হতভম্ব যাত্রীরা

অভিযোগ, তারপরই এদিন জেলা বৈঠকে হাজির হয়ে ধুন্ধুমার কাণ্ড ঘটান ওই বিজেপি নেতারা। সূত্রে খবর, বিজেপির জেলা সভাপতির সামনেই দলের নেতা-কর্মীরা একে অপরের সঙ্গে হাতাহাতিতে জড়িয়ে পড়ে। ঝামেলার খবর পেয়ে ঘটনাস্থলে যায় সংবাদমাধ্যম। অভিযোগ, তাঁদেরও সেখান থেকে সরিয়ে দেওয়া হয়। বন্ধ করে দেওয়া হয় সাউন্ড সিস্টেম। প্রায় ঘন্টাখানেক তুলকালাম চলে।

আরও পড়ুন, বন্ধুর হাতে খুন যুবক, তিন দিন পর উদ্ধার হল দেহ

যদিও, বিশৃঙ্খলা চিৎকার-চেঁচামেচির কথা স্বীকার করলেও হাতাহাতির কথা স্বীকার করেননি জেলা সভাপতি। দুধকুমার গোষ্ঠী বনাম রামকৃষ্ণ গোষ্ঠীর লড়াইয়ের কারণেই বেছে বেছে নেতা -কর্মীদের নাম বাদ দেওয়া হচ্ছে বলে, দাবি করেছে দলেরই একাংশ।

আরও পড়ুন, গুলি চলল নবান্নে, আতঙ্ক

প্রসঙ্গত, কিছুদিন আগে রামকৃষ্ণ সভাগৃহে বিজেপির বিজয় সম্মেলনীর অনুষ্ঠান হয়। কিন্তু সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না খোদ জেলা সভাপতি। অনুষ্ঠান মঞ্চ থেকে বিজেপির প্রাক্তন সভাপতি অর্জুন সাহা এবং দুধকুমার মণ্ডল তীব্র আক্রমণ করেন বর্তমান জেলা সভাপতিকে। সভামঞ্চ থেকে অনিল সিং বর্তমান জেলা সভাপতি রামকৃষ্ণ রায়ের উদ্দেশে বেশকিছু কুমন্তব্যও করেন।

.