Tista Biswas: গাড়ি দুর্ঘটনায় মৃত্যু বিজেপি-র ওয়ার্ড কো-অর্ডিনেটর তিস্তা বিশ্বাসের

কলকাতা পুরসভার ৮৬ নম্বর ওয়ার্ডের কো- অর্ডিনেটর ছিলেন তিনি। 

Updated By: Oct 27, 2021, 11:40 PM IST
Tista Biswas: গাড়ি দুর্ঘটনায় মৃত্যু বিজেপি-র ওয়ার্ড কো-অর্ডিনেটর তিস্তা বিশ্বাসের

নিজস্ব প্রতিবেদন: সক্রিয় রাজনীতিতে যোগ দিয়েছিলেন। আবার পড়াশোনাও চালিয়ে যাচ্ছিলেন। কলেজ থেকে ফেরার পথে দুর্ঘটনায় প্রাণ হারালেন বিজেপির ওয়ার্ড কো-অর্ডিনেটর তিস্তা বিশ্বাস (Tista Biswas)। গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি তাঁর স্বামী ও মেয়ে। টুইটে শোক প্রকাশ করলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার (Sukanta Mazumder), শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)।

কলকাতা পুরসভার ৮৬ নম্বর ওয়ার্ডের কো-অর্ডিনেটর ছিলেন তিস্তা। এদিন সকালে নিজেদের গাড়ি চেপে পূর্ব মেদিনীপুরের হেঁড়িয়ায় যান তিনি। সঙ্গে ছিলেন স্বামী ও মেয়েও। কেন? জানা দিয়েছে, হেঁড়িয়া কলেজ থেকে এমএড পাস করেছিলেন বিজেপির ওয়ার্ড-অর্ডিনেটর। তারই সার্টিফিকেট আনতে গিয়েছিলেন কলেজে। ফেরার পথে তমলুকের নিমতৌড়ির কাছে দুর্ঘটনা ঘটে।

আরও পড়ুন: Siliguri: রাজ্যের কড়া বার্তার পরেও স্বাস্থ্যসাথী কার্ডে রোগী ফেরাল দুটি নার্সিংহোম

কীভাবে? হেঁড়িয়া থেকে ৪১ নম্বর জাতীয় সড়ক ধরে কলকাতায় ফিরছিলেন। গাড়ি চালাচ্ছিলেন তাঁর স্বামী। সামনের সিটে মেয়ে, আর পিছনে বসেছিলেন তিস্তা। নিমতৌড়ি কাছেই রাস্তার পাশে খারাপ হয়ে গিয়েছিল একটি লরি। সেই লরিটিকে দেখে আচমকাই ব্রেক যখন গাড়ি দাঁড়় করানো হয়, তখন পিছন থেকে এসে সজোরে ধাক্কা মারে একটি ট্যাঙ্কার। দুর্ঘটনার স্থানীয় তৎপরতায় তিস্তা বিশ্বাস, তাঁর স্বামী ও মেয়ে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় তমলুক জেলা হাসপাতালে।  তিস্তাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসক। স্বামী ও মেয়ের আঘাতও গুরুতর। চিকিৎসা চলছে দু'জনের।  

দলের কো-অর্ডিনেটরের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার, বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

 

 

খবর পেয়ে মৃতের বাড়িতে যান তৃণমূল বিধায়ক দেবাশিষ কুমার, মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য। পরিবারের পাশে থাকার আশ্বাস দিয়েছেন তাঁরা। আগামিকাল, বৃহস্পতিবার দেহ আনা হবে কলকাতায়।

.