Banarhat: তল্লাশি চালাতেই বেরিয়ে এল দেশি বন্দুক-গুলি, গ্রেফতার বিজেপি নেতা

বিজেপি নেতা গ্রেপ্তার প্রসঙ্গে জলপাইগুড়ি জেলা সভাপতি বাপি গোস্বামী জানান পুলিশের চক্রান্তের শিকার

Updated By: Mar 27, 2022, 09:34 PM IST
Banarhat: তল্লাশি চালাতেই বেরিয়ে এল দেশি বন্দুক-গুলি, গ্রেফতার বিজেপি নেতা

নিজস্ব প্রতিবেদন: প্রকাশ্যে ধারাল অস্ত্র নিয়ে হুমকি দেওয়ার অভিযোগ তার বিরুদ্ধে আগেই ছিলই। এবার বন্দুক-সহ গ্রেফতার জলপাইগুড়ি জেলার বানারহাটের এক বিজেপি নেতা। রবিবার একটি দেশি রিভালবার ও ২ রাউন্ড কার্তুজ-সহ গ্রেফতার হলেন ধূপগুড়ি দক্ষিণ মন্ডলের সভাপতি মুকুল ঘোষ।

বানারহাট থানার পুলিস গোপন সূত্রে খবর পায় এক ব্যক্তি আগ্নেয়াস্ত্র বিক্রি করার উদ্দেশ্যে নাথুয়া চা-বাগান সংলগ্ন এলাকায় এসেছে। পুলিস ফাঁদ পেতে ওই এলাকায় অপেক্ষা করছিল। সেখানে এক ব্যক্তির আচরণ সন্দেহজনক মনে হওয়ায় পুলিস তাকে আটক করে। তল্লাশি চালানোর সময় তার কাছ থেকে একটি বন্দুক এবং ২ রাউন্ড কার্তুজ উদ্ধার হয়। গ্রেফতার করে তাকে বানারহাট থানায় নিয়ে আসা হয়। পরে জানা যায় ধৃত ব্যক্তি এলাকার বিজেপি নেতা।

বানারহাট থানা সূত্রে জানানো হয়েছে -বানারহাট ব্লকের নাথুয়ার ভাটিয়াপাড়ার বাসিন্দা মুকুল ঘোষকে এদিন স্থানীয় জলঢাকা আলতাডাঙ্গা প্রাথমিক বিদ্যালয়ের কাছ থেকে আটক করা হয়। তার কাছ থেকে ২ রাউন্ড .৩৮ কার্তুজ সহ একটি দেশি বন্দুক উদ্ধার হয়। আর্মস অ্যাক্টে তার বিরুদ্ধে মামলা রজু করা হয়েছে।

বিজেপি নেতা গ্রেপ্তার প্রসঙ্গে জলপাইগুড়ি জেলা সভাপতি বাপি গোস্বামী জানান পুলিশের চক্রান্তের শিকার। পুলিস ফাঁসিয়েছে।

ঘটনায় জলপাইগুড়ি জেলা পুলিশ সুপার দেবর্ষি দত্ত জানান, গোপন সূত্রে খবর পেয়ে ধৃতের কাছ থেকে একটি রিভলবার এবং ২ রাউন্ড গুলি পাওয়া গিয়েছে। মঙ্গলবার তাকে জলপাইগুড়ি আদালতে তোলা হবে।

আরও পড়ুন-Rampurhat Arson: বগটুইয়ে সোনা শেখের বাড়ি থেকে উদ্ধার সন্দেহজনক জার! কী ছিল তাতে?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.