জেল থেকে ছাড়া পেয়েই জেলা সভানেত্রীর বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ বিজেপি নেতার

অজিত মণ্ডলের দাবি, মানস ভুঁইয়ার সঙ্গে হাত মিলিয়ে আমাদের গ্রেফতার করিয়েছিলেন অন্তরা ভট্টাচার্য।

Edited By: সিকান্দর আবু জ়াফর | Updated By: Sep 6, 2020, 11:06 PM IST
জেল থেকে ছাড়া পেয়েই জেলা সভানেত্রীর বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ বিজেপি নেতার
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: তৃণমূল নেতা মানস ভুঁইয়ার সঙ্গে যোগাযোগ করে তাঁকে গ্রেফতার করিয়েছেন দলের নেত্রী। এমনই চাঞ্চল্যকর অভিযোগ আনলেন সবংয়ের প্রাক্তন বিজেপি মণ্ডল সভাপতি।  

রাস্তা সারাইয়ের দাবিতে কয়েকদিন আগে সবং ১৩ নম্বর অঞ্চলের শিবচক গ্রামে মানস ভূঁইয়াকে হেনস্থার অভিযোগ ওঠে কয়েকজন বিজেপি সমর্থকের বিরুদ্ধে। ওই ঘটনায় কয়েকজন বিজেপি সমর্থকের বিরুদ্ধে মামলা করে পুলিস। অভিযুক্তদের মধ্যে ৪ জনকে গ্রেফতার করা হয়। এদের মধ্যে ছিলেন বিজেপির প্রাক্তন মণ্ডল সভাপতি অজিত মণ্ডল।

আরও পড়ুন-জ্বলছে সবুজ আলো; রাতের আকাশ থেকে নেমে এল বাক্সের মতো বস্তু, আতঙ্ক চন্দ্রকোনায় 

গত ৪ অগাস্ট অজিত মণ্ডল-সহ ৪ বিজেপি কর্মীকে গ্রেফতার করে সবং থানার পুলিস। ১৮ দিন জেল খাটার পর ২৬ অগাস্ট ছাড়া পান অজিত মণ্ডল। জেল থেকে বেরিয়েই ঘাটাল সাংগঠনিক জেলার সভাপতি অন্তরা ভট্টাচার্যের বিরুদ্ধে বোমা ফাটালেন অজিত।

অজিত মণ্ডলের দাবি, মানস ভুঁইয়ার সঙ্গে হাত মিলিয়ে আমাদের গ্রেফতার করিয়েছিলেন অন্তরা ভট্টাচার্য। যতদিন জেলে ছিলাম ততদিন আমাদের উনি কোনও খোঁজ নেননি। বরং ভারতী ঘোষ এসে খোঁজখবর নিয়েছেন। অন্তরা ভট্টাচার্যকে জেলা সভাপতির পদ থেকে না সরালে ভাঙ্গন ধরবে বিজেপিতে।  শুধু অজিত মন্ডল নয় বিজেপির অনেক নেতা অন্তরার  বিরুদ্ধে এই অভিযোগ তুলেছেন।

আরও পড়ুন-করোনা আপডেট: রাজ্যে আক্রান্ত ছাড়াল এক লক্ষ ৮০ হাজার, দেড় লক্ষের বেশি ঘরে ফিরেছেন 

এনিয়ে অন্তরা ভট্টাচার্য জানান, পুরোটাই অজিত মণ্ডল  আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে।  দলে আমার ভাবমূর্তি খারাপ করার জন্য এসব করা হচ্ছে। আমি কোনদিনও মানস ভূঁইয়াকে ফোন করে ওকে গ্রেপ্তারের কথা বলিনি ।

.