BJP Worker Attacked: তৃণমূল ছেড়ে বিজেপি যোগদানের 'অপরাধে' বেধড়ক মার, করা হল এই নক্কারজনক কাজ

BJP Worker Attacked: আহত সুব্রত বাগ বলেন, আগে আমরা তৃণমূল করতাম। এখন বিজেপিতে চলে এসেছি। তাই আমি তৃণমূলের টার্গেট। আগে আমাদের ঘরছাড়া করে দেওয়া হয়েছিল

Updated By: May 15, 2024, 10:39 AM IST
BJP Worker Attacked:  তৃণমূল ছেড়ে বিজেপি যোগদানের 'অপরাধে' বেধড়ক মার, করা হল এই নক্কারজনক কাজ

কিরণ মান্না: তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদানের অপরাধে তৃণমূল দুষ্কৃতীরা রাতে হামলা চালিয়ে কান কেটে নিল বিজেপি নেতার। বারবার এ দল ও দল বদল করছে বলে "নাক কান কাটা বেহায়া" এমন গালিগালাজ করে প্রথমে কান কেটে নেওয়া হয়। তারপর নাক কাটতে গেলেই ধস্তাধস্তি শুরু হয়। মারধর করে হাত-পা ভেঙে দেয় বিজেপি নেতার ভাইয়ের। এমনটাই অভিযোগ বিজেপির। দুই বিজেপি কর্মীকে এখন পূর্ব মেদিনীপুরের তমলুকের একটি বেসরকারি নার্সিংহোমে ভর্তি করা হয়েছে। এনিয়ে এলাকায় উত্তেজনা রয়েছে।

আরও পড়ুন-গাজায় রাষ্ট্রসংঘের গাড়িতে হামলা, নিহত ভারতীয় সেনার অবসরপ্রাপ্ত কর্ণেল

গতকাল ওই ঘটনা ঘটেছে পূর্ব মেদিনীপুর জেলার ভগবানপুর বিধানসভা কেন্দ্রের ইসলামপুর গ্রামে।  বিজেপির সুব্রত বাগের কান কেটে নেওয়ার অভিযোগ তৃণমূল দুষ্কৃতীদের বিরুদ্ধে। সুব্রত বাগের ভাই শুভঙ্কর বাগের এর হাত পা ভেঙে দেওয়ার অভিযোগ উঠেছে। দুই ভাই এই মুহূর্তে তমলুকের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন।

আহত সুব্রত বাগ বলেন, আগে আমরা তৃণমূল করতাম। এখন বিজেপিতে চলে এসেছি। তাই আমি তৃণমূলের টার্গেট। আগে আমাদের ঘরছাড়া করে দেওয়া হয়েছিল। সম্প্রতি ঘরে ফিরেছি। গতরাতে সুয়োগ বুঝে আমাদের উপরে হামলা করা হয়। আমার কান কেটেছে। আমার ভাইয়ের হাত কেটে দিয়েছে। এখন তমলুকের হাসপাতালে ভর্তি আছি।

শুভঙ্কর ও সুব্রত এই দুই ভাই আগে শাসক দল তৃণমূল কংগ্রেসের কর্মী ছিলেন। কিন্তু তারা তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করেন। সেই আক্রোশে ক্ষুদ্ধ হয়ে তৃণমূলের বাহিনীরা হামলা চালিয়ে আগে এই দুই পরিবারকে ঘরছাড়া করে দিয়েছিল। কয়েকদিন আগে ভোটের মুখে বাড়ি ফিরেছে তারা। অভিযোগ, গতকাল রাতে পাশের বাজার থেকে বাড়ি ফেরার পথে দুই ভাইকে আটকায় স্থানীয় তৃণমূল নেতা বিকাশ বা-সহ আরো দুষ্কৃতী দলবল। পথ আটকে তাদের ওপর মারধর চালানোর পাশাপাশি ছুরি দিয়ে সুব্রতর কান কেটে নেয় এবং তার ভাই শুভঙ্করকে রাস্তায় ফেলে বেধড়ক মারধর চালিয়ে হাত-পা ভেঙে দেওয়া হয়।  ঘটনার খবর পেয়ে বিজেপি কর্মী সমর্থকরা দৌড়ে ঘটনাস্থলে যায়। দুষ্কৃতীরা পালিয়ে যায়। তাদের উদ্ধার করে ভগবানপুর গ্রামীণ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা করে পরে তাদেরকে তমলুক হাসপাতালে ভর্তি করা হয়।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.