সচল জেলে বন্দি বিজেপি নেতার ফেসবুক, 'পোস্ট করলেন' মুখ্যমন্ত্রীর সঙ্গে ছবি!

ক্যাপশন ঘিরে বিতর্ক। ক্য়াপশনে লেখা, "প্রত্যেক ক্রিয়ারই সমান ও বিপরীত প্রতিক্রিয়া রয়েছে।" 

Updated By: Oct 13, 2020, 01:01 PM IST
সচল জেলে বন্দি বিজেপি নেতার ফেসবুক, 'পোস্ট করলেন' মুখ্যমন্ত্রীর সঙ্গে ছবি!

নিজস্ব প্রতিবেদন : তমলুক জেলে বন্দি বিজেপি নেতা আনিসুর রহমান। এদিকে জেলে থাকা অবস্থাতেই সচল বিজেপি নেতার ফেসবুক প্রোফাইল। ছবিও পোস্ট করছেন তিনি। যেমন তেমন ছবিও আবার নয়! মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে নিজের ছবি পোস্ট করেছেন আনিসুর রহমান। আর তাতেই উস্কে উঠেছে বিতর্ক। উঠছে একের পর এক প্রশ্ন।

পাঁশকুড়ার প্রভাবশালী বিজেপি নেতা আনিসুর রহমান প্রায় এক বছর যাবত তমলুক জেলে  রয়েছেন। পাঁশকুড়ার তৃণমূল নেতা কুরবান আলি শা খুনের ঘটনায় অভিযুক্ত তিনি। এরমধ্য়ে হঠাৎই গতকাল রাতে আনিসুর রহমানের ফেসবুক প্রোফাইলে পোস্ট হয় একটি ছবি। মুখ্য়মন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে বাইকে চাপিয়ে নিয়ে যাওয়ার একটি ছবি পোস্ট হয় আনিসুর রহমানের প্রোফাইলে। ছবির উপরে ক্য়াপশনে লেখা, "প্রত্যেক ক্রিয়ারই সমান ও বিপরীত প্রতিক্রিয়া রয়েছে।" 

আর এরপরই উস্কে উঠেছে বিতর্ক। দানা বাঁধছে প্রশ্ন। যে ব্যক্তি হাজতে রয়েছে তাঁর ফেসবুক অ্যাকাউন্ট কী করে চলছে? তাহলে কি অন্য কেউ প্রোফাইলটি চালাচ্ছেন নাকি জেলে বসে আনিসুর রহমান নিজেই ফেসবুকে ছবি পোস্ট করেছেন? আর ক্রিয়া- প্রতিক্রিয়া লিখেই বা কী বোঝাতে চাইছেন বিজেপি নেতা আনিসুর রহমান? তাহলে কি বিধানসভা ভোটের আগেই তৃণমূলে যোগদান করছেন আনিসুর রহমান? উঠছে নানাবিধ প্রশ্ন।

ইতিমধ্যেই এই ঘটনায় আলোড়ন সৃষ্টি হয়েছে। ভাইরাল হয়ে গিয়েছে ওই ফেসবুক পোস্ট। ছবির নীচে অনেকেই কমেন্ট 'তৃণমূলে স্বাগত' বলে করেছেন। কেউ বলেছেন, 'তাড়াতাড়ি ফিরে আসুন।' কেউ আবার বলেছেন, 'বিজেপি আপনার সঙ্গে আছে।' কেউবা বলেছেন, 'রিয়েল টাইগার।' গোটা ঘটনায় পুলিস তদন্ত শুরু করেছে। জেলে বসে আনিসুর রহমান না অন্য কেউ অনিসুর রহমানের ফেসবুক ব্যবহার করছেন, সেটাই খতিয়ে দেখছে পুলিস।

আরও পড়ুন, সাংসদ দেবের গ্রামে আক্রান্ত যুব তৃণমূল সভাপতি, গোষ্ঠীকোন্দল না নেপথ্যে বিজেপি?

.