Gas Connection: টাকা নিয়ে গায়েব! গ্যাসের সংযোগ দেওয়ার নামে বিজেপি নেত্রী ও স্বামীর বিরুদ্ধে প্রতারণার অভিযোগ

গ্যাসের সংযোগ দেওয়া তো পরের কথা, তারপর থেকেই বেপাত্তা স্বামী ও স্ত্রী। 

Updated By: Jan 27, 2022, 02:44 PM IST
Gas Connection: টাকা নিয়ে গায়েব! গ্যাসের সংযোগ দেওয়ার নামে বিজেপি নেত্রী ও স্বামীর বিরুদ্ধে প্রতারণার অভিযোগ
ফাইল ফোটো

নিজস্ব প্রতিবেদন: প্রধান মন্ত্রী উজ্জ্বল যোজনায় গ্যাসের সংযোগ (Gas Connection) দিয়ে ৭০০ টাকা করে নেওয়ার অভিযোগ উঠল বিজেপি (BJP) নেত্রী ও তাঁর স্বামীর বিরুদ্ধে। ঘটনাটি উত্তর ২৪ পরগনার কামারহাটি (Kamarhati) বিধানসভা কেন্দ্রের। 

কামারহাটি (Kamarhati) বিধানসভা কেন্দ্রের পূর্ব মন্ডলের মহিলা সভাপতি বীণা বিশ্বাস ও তাঁর স্বামী বিজেপির বুথ সভাপতি বিশ্বনাথ বিশ্বাসের  বিরুদ্ধে অভিযোগ করেছেন বেলঘরিয়া নন্দননগর এলাকার বাসিন্দারা। তাঁদের অভিযোগ, নন্দননগর এলাকায় বেশকিছু বাড়িতে উজালা গ্যাসের সংযোগ (Gas Connection) দেবেন বলে ৭০০ টাকা করে নেন বীণা বিশ্বাস ও তাঁর স্বামী। কিন্তু গ্যাসের সংযোগ দেওয়া তো পরের কথা, তারপর থেকেই বেপাত্তা স্বামী ও স্ত্রী। 

যদিও অভিযোগ অস্বীকার করেছেন বীণা বিশ্বাস। একটি ভাইরাল ভিডিওতে বীণা বিশ্বাস দাবি করেছেন যে, তিনি টাকা নেননি। তাঁদের নাম করে টাকা নিয়েছেন ঝুমা দাস নামে এক বিজেপি (BJP) কর্মী। তবে ওই কর্মীও তাঁর দিকে আঙুল ওঠার পর সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন। 

এই ঘটনায় ইতিমধ্যেই বেলঘরিয়া থানায় বিজেপি নেত্রী ও তাঁর স্বামীর বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে। এপ্রসঙ্গে বিজেপির উত্তর শহরতলির সাধারণ সম্পাদক চণ্ডীচরণ রায় জানান, "এইধরণের ঘটনার সাথে যদি দলের কেউ যুক্ত থাকে দল তাহলে কড়া ব্যবস্থা নেবে।" যদিও এই ঘটনাকে খোঁচা দিতে ছাড়েনি রাজ্যের শাসকদল।

আরও পড়ুন, New Digha Hotel Fire: নিউ দিঘায় হোটেলে 'বড়সড়' আগুন, প্রাণ বাঁচাতে ঝাঁপ পর্যটকের

Knife Attack: বিয়ের প্রস্তাবে গররাজি, ষোড়শীর গলায় ছুরি চালাল ৪২-এর 'বিবাহিত' যুবক

Leopard In Cooch Behar: বাড়ির শৌচাগারের সামনে দাঁড়িয়ে চিতাবাঘ! হুলুস্থুলু কোচবিহারে

Siliguri: টিভির সাউন্ডকে কেন্দ্র করে দুই পরিবারের মধ্যে বচসা, এলোপাথাড়ি কোপে আশঙ্কাজনক দুই

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

 
.