Nadia Shootout: এখনও সংকটজনক TMC নেতা, BJP-র বিরুদ্ধে গুলি চালানোর অভিযোগ

এলাকায় বসল পুলিস পিকেট।

Updated By: Mar 24, 2022, 07:05 PM IST
Nadia Shootout:  এখনও সংকটজনক TMC নেতা, BJP-র বিরুদ্ধে গুলি চালানোর অভিযোগ

নিজস্ব প্রতিবেদন: তৃণমূল নেতাকে লক্ষ্য করে কে বা কারা গুলি চালাল? স্থানীয় এক বিজেপির নেতাদের দিকেই অভিযোগের আঙুল তুললেন পরিবারের লোকেরা। এলাকায় পুলিস পিকেট বসেছে। এখনও থমথমে নদিয়ার হাঁসখালি।

জানা গিয়েছে, গুলিবিদ্ধ তৃণমূল নেতার নাম সহদেব মণ্ডল। তাঁর স্ত্রী আবার স্থানীয় বগুলা ২ নম্বর পঞ্চায়েতের সদস্যা। গতকাল, বুধবার সন্ধ্যায় যখন হাঁসখালি বাজার থেকে বাড়ি ফিরছিলেন, তখন পিছন থেকে সহদেবকে লক্ষ্য করে দুষ্কৃতীরা গুলি করে বলে অভিযোগ। মাথায় গুলি লাগে। রক্তাক্ত অবস্থায় মাটি লুটিয়ে পড়েন ওই তৃণমূল।

আরও পড়ুন: Jhalda Councilor Murder: সিবিআই তদন্ত চেয়ে এলাকায় পোস্টার, ঝালদা থানায় নজরদারিতে SDPO

রাতেই সহদেব মণ্ডলকে আনা হয় কলকাতায়। প্রায় সংজ্ঞাহীন অবস্থায় ভর্তি করা হয় একটি বেসরকারি হাসপাতালে। এদিন সকালে গুলিবিদ্ধ তৃণমূল নেতার মাথায় অস্ত্রোপচার করেছেন চিকিৎসকরা। তবে, তাঁর শারীরিক অবস্থা এখনও সংকটজনক বলে হাসপাতাল সূত্রে খবর।

আরও পড়ুন: Katwa Murder: পড়শি মহিলা অসামাজিক কাজে লিপ্ত! প্রতিবাদ করায় নৃশংসভাবে খুন 'প্রতিবাদী'

কীভাবে এই ঘটনা ঘটল? পরিবারের লোকেদের দাবি, এর আগে সহদেবকে হুমকি দিয়েছিলেন স্থানীয় বিজেপি নেতা সুব্রত বিশ্বাস। এমনকী, দু'পক্ষের মধ্যে মারামারিও হয়! এখনও পর্যন্ত অবশ্য এই ঘটনায় কাউকে গ্রেফতার করেনি পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.