West Bengal Lok Sabha Election 2024: কেন্দ্রীয় বাহিনীর ভূমিকায় অসন্তুষ্ট বিজেপি, চেপে রাখলেন না দলের নেতা

West Bengal Lok Sabha Election 2024: কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে রুখে দাঁড়ানো মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের এমন বক্তব্য নিয়ে শমীক বলেন , "উনি চাইছেন আবার কেন্দ্রীয় বাহিনীর গুলিতে দু-তিনটে মৃতদেহ৷ সেটাকে কাঁধে তুলে নিয়ে পশ্চিমবঙ্গ জুড়ে রাজনীতি করবেন

Updated By: Apr 21, 2024, 11:35 PM IST
West Bengal Lok Sabha Election 2024: কেন্দ্রীয় বাহিনীর ভূমিকায় অসন্তুষ্ট বিজেপি, চেপে রাখলেন না দলের নেতা

নারায়ণ সিংহ রায়: কেন্দ্রীয় বাহিনী নিয়ে খুশি নয় বিজেপি। লোকসভা নির্বাচনে কেন্দ্রীয় বাহিনীর ভূমিকা নিয়ে প্রশ্ন তুলে দিলেন রাজ্য বিজেপির মুখপাত্র শমীক ভট্টাচার্য। পাশাপাশি জানালেন শুধুমাত্র কেন্দ্রীয় বাহিনীর উপর আস্থা রেখেই নির্বাচনে লড়ছে না বিজেপি। দলের কর্মীদেরও তৈরি থাকার বার্তা শমীকের। ইতিমধ্যেই নির্বাচন কমিশনকে কেন্দ্রীয় বাহিনীর ভূমিকা নিয়ে নালিশ করেছে রাজ্য বিজেপি।

আরও পড়ুন-'সিএএ-তে আবেদন করলে ৭ দিনে নাগরিকত্ব দিন, তাহলে আমি.....', চ্যালেঞ্জ অভিষেকের

রবিবার শিলিগুড়িতে বিজেপির সাংগঠিন জেলা দলীয় কার্যালয়ে উপস্থিত হন রাজ্য বিজেপির মুখপাত্র শমীক ভট্টাচার্য। নির্বাচনী কাজে বর্তমানে উত্তরবঙ্গ সফরে রয়েছেন শমীক ভট্টাচার্য। দলীয় কার্যালয়ে সাংবাদিক বৈঠকে কেন্দ্রীয় বাহিনীর ভূমিকা নিয়ে ক্ষোভ উগ্রে দেন শমীক। তিনি বলেন, "কেন্দ্রীয় বাহিনীর কিছু কিছু আচরণে আমরা খুব একটা খুশি নই ৷ কেন্দ্রীয় বাহিনীকে আরও তৎপর হতে হবে। এটা আমরা নির্বাচন কমিশনকে জানিয়েছি। কেন্দ্রীয় বাহিনীকে আরও সতর্ক থাকতে হবে , তাদের ভুল পথে চালিত করার চেষ্টা করা হয়েছে বেশ কয়েকটি জায়গায়৷ তবে আমাদের কর্মীরাও প্রস্তুত আছে৷ সব জায়গায় কেন্দ্রীয় বাহিনীর জন্য অপেক্ষা করবে না৷"

অন্যদিকে কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে রুখে দাঁড়ানো মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের এমন বক্তব্য নিয়ে শমীক বলেন , "উনি চাইছেন আবার কেন্দ্রীয় বাহিনীর গুলিতে দু-তিনটে মৃতদেহ৷ সেটাকে কাঁধে তুলে নিয়ে পশ্চিমবঙ্গ জুড়ে রাজনীতি করবেন। তৃণমূলের তরী পার করার যে ফাইল সেটা কালীঘাটের মা কালী পর্যন্ত হাত তুলে নিয়েছেন৷ রাম নবনীর ছুটি দিয়ে জয় শ্রীরাম বলে ধরতে গিয়েছিলেন। এদিকে আবার রাম নবমীকে দাঙ্গা দিবস বলছেন। এ নিয়ে নিজেদের মধ্যে গন্ডোগোল লেগে গেছে৷ সব রাজতন্ত্র এভাবেই শেষ হয়। তৃণমূল যাওয়ার পথে৷ উত্তরবঙ্গের মানুষ ২০২৬ এ-র আগেই একটি নতুন সরকার পাবে৷"

অমিত মালব্যর বিরুদ্ধে চন্দ্রিমা ভট্টাচার্যের দায়ের করা পুলিসি অভিযোগ নিয়ে শমীক বলেন, "রাজ্যের মুখ্যমন্ত্রীর একটি বক্তব্যকে কেন্দ্র করে আমাদের দলের সর্বভারতীয় নেতা অমিত মালব্য এক্স হেন্ডেলে একটি পোস্ট করেছিলেন। সেই পোস্টের বিরুদ্ধে রাজ্যের সম্মানীয় মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য পুলিসের কাছে গিয়ে লিখিত অভিযোগ দায়ের করলেন৷ এ রাজ্যে কোন প্রশাসন আছে। পুলিশ এই অভিযোগকে কি করে গ্রহণ করে।"

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.