সম্পূর্ণ চিকিৎসা না করে মেরে ফেলার চেষ্টা করা হচ্ছে অনুব্রতকে? প্রশ্ন তুলে RTI অনুপমের

 বীরভূম জেলার দাপুটে নেতা অনুব্রত মণ্ডলকে বারবার সিবিআই তরফ থেকে ডাক পাঠানো হচ্ছে। কখনও গরু পাচার মামলায়, কখনও আবার ভোট পরবর্তী হিংসার ঘটনায় তাঁকে তলব করছে CBI।

Updated By: May 24, 2022, 03:51 PM IST
সম্পূর্ণ চিকিৎসা না করে মেরে ফেলার চেষ্টা করা হচ্ছে অনুব্রতকে? প্রশ্ন তুলে RTI অনুপমের
ফাইল ছবি

 প্রসেনজিৎ মালাকার: বারবার কেন অসুস্থ হয়ে পড়ছেন অনুব্রত মণ্ডল? তাহলে কি তাদেরকে বারবার অসম্পূর্ণ চিকিৎসা করে মেরে ফেলার চেষ্টা করা হচ্ছে? এবার এই প্রশ্ন তুলেই RTI করলেন বিজেপি নেতা অনুপম হাজরা। বীরভূম জেলার দাপুটে নেতা অনুব্রত মণ্ডলকে বারবার সিবিআই তরফ থেকে ডাক পাঠানো হচ্ছে। কখনও গরু পাচার মামলায়, কখনও আবার ভোট পরবর্তী হিংসার ঘটনায় তাঁকে তলব করছে CBI।

আর বারবারই অসুস্থতার কারণ দেখিয়ে হাজিরা এড়িয়ে যাচ্ছেন অনুব্রত মণ্ডল। মঙ্গলবারও তাঁকে ভোট-পরবর্তী আশান্তির মামলায় ডাক পাঠানো হয়েছিল। কিন্তু সেখানেও অসুস্থতার কারণ দেখিয়ে উপস্থিত হননি তিনি। এখনও পর্যন্ত মাত্র একবারই সিবিআই আধিকারিকদের মুখোমুখি হয়েছেন এই দাপুটে নেতা। কিন্তু বারবার চিকিৎসা করানোর পরও কেন অসুস্থ হয়ে পড়ছেন অনুব্রতা বাবু?  এবার এই প্রশ্ন তোলা হল বিজেপির তরফে।

এমনকি এই তথ্য জানতে আরটিআই করা হয়েছে বলেও জানিয়েছেন বিজেপি নেতা অনুপম হাজরা। টুইট করে লিখেছেন তিনি লিখেছেম, ''বীরভূমের অসুস্থ মানুষটাকে বারবার অসম্পূর্ণ চিকিৎসা না করে ছেড়ে দেওয়া হচ্ছে। যার ফলে সিবিআই, ইডির হাজিরা দেওয়ার সময় বারবার অসুস্থ হয়ে পড়ছেন তিনি। তাই আরটিআই মাধ্যমে এসএসকেএম এবং উডর্বানের কোন কোন ডাক্তাররা এনার মতো বা মদন বাবুর মত  তৃণমূলের অন্যান্য অসুস্থ নেতাদের বারবার অসম্পূর্ণ চিকিৎসা করে মেরে ফেলার চক্রান্ত করছেন,  তা জানতে চাওয়া হয়েছে আরটিআই মাধ্যমে।''

 অনুপমের দাবি, বারবার অসুস্থ হয়ে পড়ছেন তাঁরা। অনুব্রত মণ্ডলকে ডাকা হলেই তিনি অসুস্থ এই দাবি করা হচ্ছে। সে কারণেই আরটিআইয়েক মাধ্যমে জানতে চাওয়ার চেষ্টা করেছি যে তার চিকিৎসা করা হচ্ছে। অসম্পূর্ণ চিকিৎসায়ই বা কেনও করা হচ্ছে। সঠিক তথ্য বেরিয়ে আসাটাও জরুরী।

আরও পড়ুন, Bogtui: আতঙ্কের বগটুই! দেশি পিস্তল-গুলি সহ গ্রেফতার যুবক

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.