Bhadu Sheikh Murder: ভাদু শেখ খুনে অভিযুক্তদের জেরা! 'ব্রহ্মাস্ত্র' হাতে পেলেন তদন্তকারীরা

ভাদু শেখকে (Bhadu Sheikh) খুনের ঘটনায় গ্রেফতার হয়েছে  শেরা শেখ, সঞ্জু শেখ এবং রাজা শেখকে।

Updated By: Mar 31, 2022, 08:00 PM IST
Bhadu Sheikh Murder: ভাদু শেখ খুনে অভিযুক্তদের জেরা! 'ব্রহ্মাস্ত্র' হাতে পেলেন তদন্তকারীরা

নিজস্ব প্রতিবেদন: ভাদু শেখকে (Bhadu Sheikh) খুনের ঘটনায় পুলিসের হাতে চারটি আগ্নেয়াস্ত্র। খুনের ঘটনায় ধৃত তিনজনকে জেরা করে চারটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করল বীরভূম জেলা পুলিস।  ভাদু শেখ (Bhadu Shekh) খুনে এই অস্ত্রগুলোই ব্যবহার হয়েছিল কিনা, তা খতিয়ে দেখছে পুলিস।

ভাদু শেখকে (Bhadu Sheikh) খুনের ঘটনায় গ্রেফতার হয়েছে  শেরা শেখ, সঞ্জু শেখ এবং রাজা শেখ। ঘটনার পর থেকে পলাতক ছিল এরা। তাদের খোঁজে পুলিস নানা জায়গায় তল্লাশি চালাচ্ছিল। রামপুরহাট, মালদা এবং ঝাড়খণ্ডের সীমান্তবর্তী অঞ্চল থেকে ৩ অভিযুক্তকে গ্রেফতার করে বীরভূম জেলা পুলিস। এই তিন ধৃতে জেরা করেই বৃহস্পতিবার চারটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করল পুলিস। মারগ্রাম থেকে আগ্নেয়াস্ত্রগুলো উদ্ধার করা হয়েছে। ২১ মার্চ রাতে ভাদু শেখ খুনে এই অস্ত্রগুলো ব্যবহার করা হয়েছিল কিনা, তা তদন্ত করছেন অফিসাররা। তদন্তকারীরা মনে করছেন, এই আগ্নেয়াস্ত্রগুলো ভাদু শেখ খুনের তদন্তে খুব গুরুত্বপূর্ণ হয়ে উঠতে পারে।

অন্যদিকে, রামপুরহাট কাণ্ডে (Rampurhat Massacre) সিবিআই-এর নজরে দমকলের ভূমিকাও। রামপুরহাট ফায়ার স্টেশনের ওসি এবং সেদিন রাতের ডিউটি অফিসারকে বৃহস্পতিবার জিজ্ঞাসাবাদ করে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। 

আরও পড়ুন: Birbhum:আনারুল নিয়ে বিস্ফোরক দাবি! বীরভূম TMC-তে অনুব্রত-আশিস কোন্দল?

আরও পড়ুন: Debra Woman Rape: যুবতীকে 'ধর্ষণ', পলাতক অভিযুক্ত রাজমিস্ত্রি! মেয়ের ঘরের দরজা খুলতেই 'হাড়হিম' পরিবারের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.