Bikash Mishra: CBI আদালতে জামিনের আবেদন খারিজ, জেল হেফাজতে বিকাশ মিশ্র

গরু ও কয়লাপাচার মামলায় জামিনের আবেদন খারিজ।

Updated By: May 6, 2022, 06:36 PM IST
Bikash Mishra: CBI আদালতে জামিনের আবেদন খারিজ, জেল হেফাজতে বিকাশ মিশ্র

নিজস্ব প্রতিবেদন: কয়লা ও গরুপাচারকাণ্ডে জামিনের আবেদন খারিজ। অভিযুক্ত বিকাশ মিশ্রকে জেল হেফাজতের নির্দেশ দিল আসানসোলের CBI আদালত। কতদিন? চলতি মাসের ২০ তারিখ ফের মামলার শুনানি, ততদিন পর্যন্ত।

কে এই বিকাশ মিশ্র? কয়লা ও গরুপাচারকাণ্ডে মূল অভিযুক্ত বিনয় মিশ্রের ভাই। প্রায় এক মাস ধরে দিল্লিতে গা-ঢাকা দিয়েছিল বিকাশ। ২০২১-র মার্চে দিল্লি থেকেই তাকে গ্রেফতার করেছিল ইডি। কেন? সিবিআই ও ইডি সূত্রে খবর, বিনয়ের হয়ে ব্যবসার যাবতীয় কাজ করত বিকাশ। কোথায় কোথায় টাকা যেত? কয়লাকাণ্ডে আরও কারা জড়িত? সবই জানে সে। শেষপর্যন্ত অবশ্য ধৃতকে জামিন দেয় আদালত। 

আরও পড়ুন: তালডাংরায় আদিবাসী ছাত্রীর উপর 'অত্যাচার', পথে নামল ভারত জাকাত মাঝি পরগনা মহল

এদিকে ছাড়ার পাওয়ার আবার আদালতে আগাম জামিনের আবেদন করে বিকাশ। সেই আবেদন খারিজ হওয়ার পর, ডিসেম্বরে বিনয় মিশ্রের ভাইকে গ্রেফতার করে CBI। ধৃতের আইনজীবী সোমনাথ চট্টরাজ জানিয়েছেন, '২৭ এপ্রিল জামিনের আবেদন করেছিল বিকাশ। শুক্রবার সেই আবেদন শুনানি হয়। জামিনের আবেদন খারিজ করে জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.