Big breaking: বিজেপিতে যোগ দিচ্ছেন বৈশালী ডালমিয়া

দিন কয়েক আগেই  তৃণমূল থেকে বহিষ্কার করা হয় তাঁকে।

Updated By: Jan 28, 2021, 06:05 PM IST
Big breaking: বিজেপিতে যোগ দিচ্ছেন বৈশালী ডালমিয়া

নিজস্ব প্রতিবেদন: যাবতীয় জল্পনায় ইতি। তৃণমূল (TMC) থেকে বহিষ্কৃত হওয়ার পর এবার বিজেপিতে (BJP) যোগ দিচ্ছেন বৈশালী ডালমিয়া (Baishali Dalmiya)। শনিবার অমিত শাহের (Amit Shah) সভাতেই আনুষ্ঠানিকভাবে গেরুয়াশিবিরে নাম লেখাতে চলেছেন বালির বিধায়ক। এমনকী, বিধানসভা ভোটে বালি থেকেই ফের প্রার্থীও হতে পারেন তিনি। সূত্রের খবর তেমনই।

তৃণমূলে (TMC) গোষ্ঠীকোন্দলের সম্ভাবনা উস্কে গিয়ে দলীয় নেতৃত্বের কোপ পড়েছিলেন বালির বিধায়ক বৈশালী ডালমিয়া (Baishali Dalmiya)। এরপর গত শুক্রবার শৃঙ্খলারক্ষা কমিটির বৈঠকের পর তাঁকে বহিষ্কার করে তৃণমূল (TMC)। এই খবর যখন সম্প্রচারিত হয়, তখন Zee ২৪ ঘণ্টায় ক্রসফায়ার অনুষ্ঠানে ছিলেন বালির বিধায়ক। অনুষ্ঠান চলাকালীন তাঁকে খবরটি জানান ডেপুটি এডিটর মৌপিয়া নন্দী। 

আরও পড়ুন: আগামিকাল বঙ্গ সফরে Amit Shah, তৃণমূলের হেভিওয়েট নেতাদের যোগদানের ইঙ্গিত Mukulএর

কী প্রতিক্রিয়া ছিল বৈশালী ডালমিয়ার (Baishali Dalmiya)?  Zee ২৪ ঘণ্টায় ক্রসফায়ার অনুষ্ঠানেই বহিষ্কৃত তৃণমূল বিধায়ক বলেছিলেন, 'আমি খুব খুশি হলাম। কংগ্রেস থেকে আসা লোকেদের কথা অনুযায়ী মুখ্যমন্ত্রী চলছেন। তৃণমূলে যাঁরা আছেন, তাঁদের চেয়ে অন্য দল থেকে আসা লোকেদের বেশি গুরুত্ব দেন। ভাল হল, আমাকে বিড়ম্বনায় ফেলা হল না। বলেছিলাম, দলের মধ্যে উইপোকারা পুরনো কর্মীদের কাজ করতে দেয় না, তাদের সরিয়ে দেওয়া উচিত। স্বচ্ছ ভাবমূর্তি মানুষের এখানে জায়গা নেই। নেতাদের সঙ্গে আস্তে আস্তে স্বচ্ছ ভাবমূর্তির ভোটাররাও সরে যাবে। ভিতরের খবর তুলে ধরতে পারব। রাজীব বা অন্য কারও মতো ব্যাখ্যা দেওয়ার প্রয়োজন হল না। মানুষের জন্যে কাজ করব, মানুষের পাশে থাকব।'  তাহলে কি এবার বিজেপিতে? বিধায়ক বৈশালী ডালমিয়াকে নিয়ে জোর জল্পনা চলছিল রাজনৈতিক মহলে। 

আরও পড়ুন: 'জ্যাকেটের পকেটে ১০০০০ টাকা ঢুকিয়ে দেয়,' দাবি আব্বাসের অনুগামীর

প্রসঙ্গত, একুশের ভোটে 'বহিরাগত'কে প্রার্থী না করার দাবিতে পোস্টার পড়েছিল এলাকায়। বিধায়ক বৈশালী ডালমিয়াকে (Baishali Dalmiya) দল থেকে বহিষ্কারের খবর পেয়ে এবার বালিতে রীতিমতো উৎসবে মেতে উঠেছিলেন স্থানীয় তৃণমূল কর্মীরা। ঢাক-ঢোল পিটিয়ে চলেছিল মিষ্টিমুখ। যুব তৃণমূলের সাধারণ সম্পাদক কৈলাস মিশ্র চ্য়ালেঞ্জ ছুঁড়েছিলেন, 'ক্ষমতা থাকে তো, বালিতে বিজেপির হয়ে দাঁড়িয়ে যান, যত ভোটে জিতেছেন, তার থেকে বেশি ভোটে হারাতে না পারলে, রাজনীতি ছেড়ে দেব।' এবার কি সত্যি সত্যি বালিতে গেরুয়াশিবিরে প্রার্থী হবেন তৃণমূলের বৈশালী? এখন সেটার দেখার।

.