শেষ হয়েও হয় না শেষ, বিধাননগরে তৃণমূলের রঙ্গ

মেয়র সব্যসাচী দত্ত জানিয়েছেন, যা হবে, হবে নিয়ম মেনেই। হারলে বসবেন বিরোধী আসনে। গোপন ব্যালটে আস্থাভোট দাবি করেছেন তিনি। তবে এব্যাপারে কোনও নিশ্চয়তা দেননি কৃষ্ণা চক্রবর্তী।

Updated By: Jul 9, 2019, 07:40 PM IST
শেষ হয়েও হয় না শেষ, বিধাননগরে তৃণমূলের রঙ্গ

নিজস্ব প্রতিবেদন: ১৮ জুলাই হবে হেস্তনেস্ত। জানিয়ে দিলেন বিধাননগর পুরনিগমের চেয়ারপার্সন কৃষ্ণা চক্রবর্তী। মঙ্গলবার বিধাননগর পুরনিগমে সব্যসাচী দত্তের বিরুদ্ধে অনাস্থা এনেছেন তারই দলের কাউন্সিলররা। ৩৫ জন কাউন্সিলরের সই করা অনাস্থা প্রস্তাব জমা পড়েছে পুরনিগনের চেয়ারপার্সন কৃষ্ণা চক্রবর্তীর কাছে। আগামী ১৮ জুলাই আস্থাভোটের জন্য অধিবেশন ডাকা হবে বলে প্রাথমিক ভাবে জানিয়েছেন কৃষ্ণাদেবী। কিন্তু এখানেই শেষ হচ্ছে নাটকের। বরং বিধাননগর পুরনিগমের ভাগ্য নিয়ে আরও জমজমাট হয়ে উঠেছে রঙ্গ। 

মেয়র সব্যসাচী দত্ত জানিয়েছেন, যা হবে, হবে নিয়ম মেনেই। হারলে বসবেন বিরোধী আসনে। গোপন ব্যালটে আস্থাভোট দাবি করেছেন তিনি। তবে এব্যাপারে কোনও নিশ্চয়তা দেননি কৃষ্ণা চক্রবর্তী। তিনি জানিয়েছেন, ১৮ জুলাই আস্থা ভোট হবে। তবে ভোট কী ভাবে ভোট হবে তা তিনি ঠিক করবেন ভোটের দিন। 

মেট্রো ডেয়ারি বিলগ্নিকরণের নামে কত টাকা কাটমানি খেয়েছে তৃণমূল, পালটা খোঁচা মুকুলের

মঙ্গলবার দুপুরে কাউন্সিলররা যখন তাঁর বিরুদ্ধে চেয়ারপার্সনের কাছে অনাস্থা জমা দিচ্ছেন তখনই পুরভবনে পৌঁছন সব্যসাচী। নিজের চেম্বারে বসে তিনি বলেন, আস্থা ভোটে হারলে বিরোধী আসনে বসব। তবে বিজেপিতে যোগদানের সম্ভাবনা এদিন পত্রপাঠ খারিজ করে দেন তিনি।  

.