Bhangar: সামনেই ISF-এর প্রতিষ্ঠা দিবস, ক্রমশ উত্তপ্ত হচ্ছে ভাঙড়

ঘটনাটি ঘটেছে ভাঙড় দুই নম্বর ব্লকের ব্যেঁওতা কাজীপাড়া এলাকায়। স্থানীয় সূত্রে জানা যায় গতকাল রাতে ওই এলাকায় আগামী ২১ জানুয়ারি উপলক্ষে ISF এর  তরফ থেকে দলীয় পতাকা লাগানো হচ্ছিল। সেই পতাকা লাগানোকে কেন্দ্র করে তৃণমূল এবং আইএসএফের মধ্যে একটি ঝামেলা হয়।

Updated By: Jan 15, 2024, 02:27 PM IST
Bhangar: সামনেই ISF-এর প্রতিষ্ঠা দিবস, ক্রমশ উত্তপ্ত হচ্ছে ভাঙড়
নিজস্ব চিত্র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একুশে জানুয়ারি আইএসএফ-এর প্রতিষ্ঠা দিবস যত এগিয়ে আসছে ভাঙড়ে অশান্তি ততই বাড়ছে। আজও সেই অশান্তি অব্যাহত। গ্রামের সরকারি  রাস্তা দিয়ে যাওয়ার অপরাধে এক ISF কর্মীকে বেধড়ক মারধর করার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে।

যদিও অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। ইতিমধ্যে আহতকে দেখতে হাসপাতালে পৌঁছেছেন ISF এর রাজ্য কার্যকারী সভাপতি।

ঘটনাটি ঘটেছে ভাঙড় দুই নম্বর ব্লকের ব্যেঁওতা কাজীপাড়া এলাকায়। স্থানীয় সূত্রে জানা যায় গতকাল রাতে ওই এলাকায় আগামী ২১ জানুয়ারি উপলক্ষে ISF এর  তরফ থেকে দলীয় পতাকা লাগানো হচ্ছিল।

আরও পড়ুন: Locket Chatterjee: 'ধর্ম মানে সেবা,' রামলালার প্রাণ প্রতিষ্ঠা উপলক্ষে পুজো-শান্তিকল্যাণ যজ্ঞ লকেটের!

এরপর সেই পতাকা লাগানোকে কেন্দ্র করে তৃণমূল এবং আইএসএফের মধ্যে একটি ঝামেলা হয়। এরপর আজ সকালে এক ISF নেতা তিনি তার গ্রামের সরকারি  রাস্তা দিয়ে চাষের জমিতে যাচ্ছিলেন সেই সময় তৃণমূলের লোকজন তাকে ধরে বেধড়ক মারধর করে বলে অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে।

আরও পড়ুন: Jhargram: ঘন কুয়াশায় মোড়া সংক্রান্তির স্নান, পৌষমেলা, মোরগ লড়াই আর টুসু গান...

বন্দুকের বাঁট দিয়ে তাকে মারধর করা হয় এমনটাই অভিযোগ করা হয়েছে।  এরপর গুরুতর আহত অবস্থায় ওই ISF নেতাকে উদ্ধার করে জিরেনগাছা হাসপাতালে নিয়ে আসে চিকিৎসার জন্য।

এরপরেই খবর পেয়ে জিরেনগাছা হাসপাতালে আসেন ISF এর রাজ্য কার্যকারী সভাপতি শামসুল মল্লিক। এই ঘটনার পরে পোলেরহাট থানায় লিখিত অভিযোগ দায়ের করবেন বলে তিনি জানিয়েছেন।

অন্যদিকে গোটা ঘটনার কথা অস্বীকার করা হয়েছে তৃণমূলের তরফ থেকে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.