Baharampur Blast: বহরমপুর থানায় বড়সড় বিস্ফোরণ, জখম ৩ পুলিসকর্মী

 Baharampur Blast: কোথা থেকে কীভাবে বিস্ফোরণ ঘটল? তা জানতে ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে পুলিস। বহরমপুর থানায় বিস্ফোরণের ঘটনায় ইতিমধ্যেই আতঙ্ক ছড়িয়েছে। ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।  

Updated By: Jul 25, 2022, 05:28 PM IST
Baharampur Blast: বহরমপুর থানায় বড়সড় বিস্ফোরণ, জখম ৩ পুলিসকর্মী
নিজস্ব চিত্র

সোমা মাইতি: বহরমপুর থানায় বিস্ফোরণ। বিস্ফোরণে জখম কমপক্ষে ৩ জন পুলিসকর্মী। সোমবার দুপুরে বহরমপুর থানার দোতলার মালখানার বাইরে বিস্ফোরণের ঘটনাটি ঘটেছে। কী থেকে বিস্ফোরণ ঘটেছে, তা এখনও নিশ্চিতভাবে জানা যায়নি। পুলিসের প্রাথমিকভাবে অনুমান, মোবাইলের টাওয়ারের ব্যাটারি ফেটে বিস্ফোরণের ঘটনাটি ঘটেছে। বিস্ফোরণের জেরে আহত হয়েছেন একজন এএসআই, একজন সিভিক ভলেন্টিয়ার ও একজন ভিলেজ পুলিস। আহতদের উদ্ধার করে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয়েছে। বিস্ফোরণের খবর পেয়ে ইতিমধ্যেই ঘটনাস্থলে পৌঁছেনে পুলিস সুপার সহ অন্যান্য পুলিস আধিকারিকেরা।

জানা গিয়েছে, বহরমপুর থানার মালখানায় তখন কর্তব্যরত ছিলেন ওই তিন পুলিসকর্মী। তখনই বিস্ফোরণের ঘটনাটি ঘটে। বিস্ফোরণের জেরে গুরুতর চোট লাগে প্রত্যেকেরই। একজন এএসআই, একজন সিভিক ভলেন্টিয়ার ও একজন ভিলেজ পুলিস আহত হন। আহতদের মধ্যে দুজনের হাতে ও পায়ে গভীর চোট লাগে। বিস্ফোরণের খবর পেয়েই ঘটনাস্থলে আসে দমকলের একটি ইঞ্জিন। কোথা থেকে কীভাবে বিস্ফোরণ ঘটল? তা জানতে ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে পুলিস। বহরমপুর থানায় বিস্ফোরণের ঘটনায় ইতিমধ্যেই আতঙ্ক ছড়িয়েছে। ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।  

আহত পুলিসকর্মীদের দেখতে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে যান জেলা পুলিস সুপার কে সবরি রাজকুমার। বিস্ফোরণের বিষয়টি খতিয়ে দেখার আশ্বাস দিয়েছেন তিনি। ঘটনায় তদন্ত শুরু হয়েছে বলে জানান তিনি।

এর আগে জুলাই মাসের শুরুর দিকেই ভাটপাড়ায় বিস্ফোরণে আহত হন ২ জন। সেই ঘটনাকে কেন্দ্র করে তীব্র আতঙ্ক ছড়ায় এলাকায়। স্থানীয় সূত্রে খবর, ঘড়িতে তখন প্রায় দেড়টা। মসজিদে তখন নামাজ চলছে। দুপুরে আচমকাই বিকট শব্দে কেঁপে ওঠে ভাটাপাড়ার নয়াবাজার এলাকা। স্থানীয় বাসিন্দারা দেখেন, একটি বহুতলের নীচে বন্ধ দোকানে বিস্ফোরণ ঘটেছে! প্রত্যক্ষদর্শীরা জানান, বিস্ফোরণের তীব্রতা এতটাই ছিল যে, বন্ধ দোকানের শাটার ছিটকে পড়ে প্রায় ৫০ ফুট দূরে। এমনকি, ভেঙে পড়ে পিছনের একটি মাংসের দোকানের দেওয়ালও।

এর আগে, উত্তর ২৪ পরগনার রহড়ায় বিস্ফোরণ প্রাণ হারিয়েছিল এক কিশোর। খড়দহে একটি ভগ্নপ্রায় মন্দিরে বিস্ফোরণে জখম হন এক বৃদ্ধ। শুধু তাই নয়, মাসখানেক আগে ভাটপাড়াতেই পঞ্চাননতলা এলাকা থেকে উদ্ধার হয় ১৬ তাজা বোমা। সেই ঘটনাকে কেন্দ্র করেও তীব্র আতঙ্ক ছড়িয়েছিল এলাকায়। এবার আবার বহরমপুর থানার মালখানায় বিস্ফোরণের ঘটনা ঘটল। যা নিয়ে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে।

আরও পড়ুন, Arpita Mukherjee, Partha Chatterjee: নতুন বাড়ি-গাড়ি, ভাইয়ের চাকরি! পার্থ-যোগে রাতারাতি বড়লোক অর্পিতার মামারাও

Partha Chatterjee Arrested, SSC Sacm: 'ভালো নেই', ভুবনেশ্বরে অ্যাম্বুল্যান্সে ওঠার আগে বুকে হাত দিয়ে ইঙ্গিত মন্ত্রীর

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.