ত্রাণ বিলি করতে গিয়ে নিগৃহীত, তৃণমূল নেতার গ্রেফতারের দাবিতে এসপির দ্বারস্থ রাজ্যের মন্ত্রী

মঙ্গলবার জেলা পুলিস সুপারের সঙ্গে সাক্ষাত করেন সিদ্দিকুল্লা। সংবাদমাধ্যমের সামনেই তিনি প্রশাসনের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন

Updated By: Jul 20, 2021, 05:23 PM IST
ত্রাণ বিলি করতে গিয়ে নিগৃহীত, তৃণমূল নেতার গ্রেফতারের দাবিতে এসপির দ্বারস্থ রাজ্যের মন্ত্রী

নিজস্ব প্রতিবেদন: খোদ মন্ত্রীকে নিগ্রহ, ত্রাণ সামগ্রী লুঠের অভিযোগের পরও কোনও ব্যবস্থা নেওয়া হয়নি। শেষপর্যন্ত দলের নেতার বিরুদ্ধেই এফআইআর করলেন রাজ্যের গ্রন্থাগার মন্ত্রী সিদ্দিকুল্লা চৌধুরী। ক্ষোভ উগরে দিলেন প্রশাসনের বিরুদ্ধেও।

আরও পড়ুন- TMC-র ২১ জুলাইয়ের পাল্টা BJP-র শহিদ শ্রদ্ধাঞ্জলী, দিল্লি-কলকাতায় একযোগে বিক্ষোভ

গত ১৬ জুলাই সন্দেশখালির ন্যাজাট থানার সরবেড়িয়ায় ইয়াস-এর ত্রাণ বিলি করতে গিয়ে নিগৃহীত হন সিদ্দিকুল্লা চৌধুরী। তাঁর অভিযোগ, তাঁর গাড়িতে থাকা ত্রাণ লুঠ, তাঁকে ও  তাঁর গাড়ির চালককে মারধর করেন সন্দেশখালি ব্লক তৃণমূল নেতা সেখ শাহজাহানের নেতৃত্বে লোকজন। ওই ঘটনার পরও শাহজাহানের বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেয়নি পুলিস।

আরও পড়ুন-এবার যোগীর গড়ে দিদির ভাষণ, লখনউ থেকে ২১ জুলাইয়ের প্রস্তুতি Zee ২৪ ঘণ্টায়

মঙ্গলবার জেলা পুলিস সুপারের সঙ্গে সাক্ষাত করেন সিদ্দিকুল্লা। সংবাদমাধ্যমের সামনেই তিনি প্রশাসনের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন। তিনি বলেন, ত্রাণ দিতে গিয়ে আমাকে ও আমার লোকজনকে পুলিসের সামনে মারধর করা হল। আমার পায়ে চোট লেগেছে। পুলিস নীরব দর্শক হিসেবে দাঁড়িয়েছিল। এখনও কোনও ব্যবস্থা নেওয়া হয়নি। তাই বাধ্য হয়েই এসপির কাছে এসে এফআইআর করতে হল। একজন ক্যাবিনেট মন্ত্রী ও তার সেক্রেটারিকে মারধর করা হল আর প্রশাসন এখনও কোনও ব্যবস্থা নিল না। তৃণমূল দলকে কলুষিত করেছে শাহজাহান। ওর গ্রেফতার চাই। বিষয়টি অভিষেক বন্দ্যোপাধ্যায়কেও জানিয়েছি।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.