নাবালিকার বিয়ে রুখে পুলিসের হেনস্থার শিকার বিডিও

 নাবালিকার বিয়ে রুখতে গিয়ে পুলিসের হেনস্থার শিকার যুগ্ম বিডিও। তাঁকে থানায় দীর্ঘক্ষণ আটকে রেখে হেনস্থা করা হয় বলে অভিযোগ। ঘটনা পশ্চিম মেদিনীপুরের শালবনির।

Updated By: Dec 16, 2017, 11:08 AM IST
নাবালিকার বিয়ে রুখে পুলিসের হেনস্থার শিকার বিডিও

নিজস্ব প্রতিবেদন : নাবালিকার বিয়ে রুখতে গিয়ে পুলিসের হেনস্থার শিকার যুগ্ম বিডিও। তাঁকে থানায় দীর্ঘক্ষণ আটকে রেখে হেনস্থা করা হয় বলে অভিযোগ। ঘটনা পশ্চিম মেদিনীপুরের শালবনির।

শনিবার পশ্চিম মেদিনীপুরের গোলাপিচকের বাসিন্দা দীপঙ্কর দাসের সঙ্গে বিয়ে হচ্ছিল শালবনির মিমুলের বাসিন্দা ওই নাবালিকার। খবর পেয়ে ঘটনাস্থলে যান  শালবনির যুগ্ম বিডিও শান্ত চক্রবর্তী সহ প্রশাসনের অন্যান্য আধিকারিকরা। তাঁরা ওই নাবালিকা ও পুরোহিতকে তুলে নিয়ে শালবনি থানায় পৌঁছোন।এরপরই যুগ্ম বিডিওর সঙ্গে বচসা শুরু হয় শানবনি থানার ডিউটি অফিসারের। তিনি অভিযোগ না নিয়ে ওই ডিউটি অফিসার বিষয়টি মিটিয়ে নেওয়ার পরামর্শ দেন। দীর্ঘক্ষণ আটকে রাখা হয় বিডিও শান্ত চক্রবর্তীকে। আটকানো হয় তাঁর গাড়ি। পরে বিডিওকে জোর করে থানা থেকে বেরও করে দেওয়া হয় বলেও অভিযোগ। 

এরপর বিডিও ওই নাবালিকা নিয়ে সরকারি গেস্ট হাউসে রাখেন। ঘটনায় হতবাক যুগ্ম বিডিও শান্ত চক্রবর্তী। তিনি বিষয়টি ইতিমধ্যেই পুলিশের উচ্চপদস্থ আধিকারিকদের কাছে অভিযোগ জানিয়েছেন।

আরও পড়ুন- ফের রক্তাক্ত শৈশব, আড়াই বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ নারকেলডাঙায়

.